খাগড়াছড়িতে গুলিবিদ্ধ ইউপিডিএফের ৪ জন নিহত

0

খাগড়াছড়ি থেকে প্রতিনিধি/- খাগড়াছড়ির পানছড়িতে দুর্বৃত্তদের হাতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) ৪ নেতা-কর্মী নিহত হয়েছেন বলে দলটির পক্ষ থেকে দাবি করা হয়েছে। এছাড়া এ ঘটনায় আরো ৩ জন নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।
সোমবার (১১ ডিসেম্বর) রাত ১০টার দিকে পানছড়ির প্রত্যন্ত এলাকা লোগাং ইউনিয়নের অনিলপাড়ায় এ ঘটনা ঘটে।
মঙ্গলবার (১২ ডিসেম্বর) পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিউল আজম বলেন, গোলাগুলি ও হতাহতের কথা শুনেছি। এলাকাটি দুর্গম হওয়ায় আমরা এখন পর্যন্ত ঘটনাস্থলে পৌঁছাতে পারিনি।
নিহতরা হলেন- পাহাড়ি ছাত্র পরিষদ পিসিপির সাবেক কেন্দ্রীয় সভাপতি ও গণতান্ত্রিক যুব ফোরামের সাংগঠনিক সম্পাদক বিপুল চাকমা, পিসিপি কেন্দ্রীয় সহ-সভাপতি সুনীল ত্রিপুরা, গণতান্ত্রিক যুব ফোরাম নেতা লিটন চাকমা ও ইউপিডিএফ সদস্য রুহিন বিকাশ ত্রিপুরা। এ ঘটনায় ইউপিডিএফের সংগঠক নিতিদত্ত চাকমা, হরিকমল ত্রিপুরা ও সদস্য প্রকাশ ত্রিপুরা নিখোঁজ রয়েছেন বলে জানান অংগ্যা মারমা।
নিহতদের মধ্যে বিপুল চাকমা চেঙ্গী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের করলিয়াছড়ি বুদ্ধধন পাড়ার সুনয়ন চাকমার ছেলে। সুনীল ত্রিপুরা মাটিরাঙ্গা উপজেলার বড়নাল ইউনিয়নের সুরেন্দ্র রোজা হেডম্যান পাড়ার সুখেন্দু বিকাশ ত্রিপুরার ছেলে, লিটন চাকমা খাগড়াছড়ি সদর উপজেলার ভাইবোনছড়া ইউনিয়নের দ্রোণচার্য কার্বারী পাড়ার চিন্তা মুনি চাকমা ও রুহিন বিকাশ ত্রিপুরা জনধন পাড়ার ত্রিপুরার ছেলে। পানছড়ির উপলতাছড়ি ইনিয়ন।
এ ঘটনার জন্য গণতান্ত্রিক ইউপিডিএফকে দায়ী করেছেন ইউপিডিএফ নেত্রী আঙ্গ্য মারমা। তবে অভিযোগ অস্বীকার করে গণতান্ত্রিক ইউপিডিএফ সভাপতি শ্যামল চাকমা বলেন, পাহাড়ে বেশ কিছু সংগঠন আছে, তারা এ ঘটনা ঘটাতে পারে।

- Advertisement -

- Advertisement -

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.