ঈদ-উল-ফিতরের জন্য আপনার বাসের টিকেট তাড়াতাড়ি পান!

বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে

0

ষ্টাফ রিপোর্টার – ঈদুল ফিতর উপলক্ষে বাসের অগ্রিম টিকিট বিক্রি আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে! আপনি 22 মার্চ শুক্রবার থেকে আপনার টিকিট কেনা শুরু করতে পারেন।

আপনার টিকিট কোথায় পাবেন
বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন সিদ্ধান্ত নিয়েছে যে আপনি সকাল থেকে সমস্ত আন্তঃজেলা বাস কাউন্টারে আপনার অগ্রিম টিকিট পেতে পারেন। আপনি অনলাইনে আপনার টিকিট কিনতে পারেন যদি এটি আপনার জন্য আরও সুবিধাজনক হয়।

7Searchppc

বিষয়গুলো ন্যায্য রাখা
শুভঙ্কর ঘোষ রাকেশ, যিনি সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এবং শ্যামলী এনআর ট্রাভেলসের ব্যবস্থাপনা পরিচালক, তিনি নিশ্চিত করতে চান যে সবকিছু সুষ্ঠুভাবে চলছে। যাত্রীরা যাতে সুশৃঙ্খলভাবে তাদের টিকিট কিনতে পারে তা নিশ্চিত করতে একটি মনিটরিং টিম থাকবে। তারা এটাও নিশ্চিত করছে যে কেউ বেশি দামে টিকিট বিক্রি করার চেষ্টা করবে না। সবকিছু সুষ্ঠুভাবে নিশ্চিত করতে পুলিশও সাহায্য করবে।

তারা যেকোন টিকিট কালোবাজারি স্কিমগুলির জন্যও নজর রাখছে এবং যাত্রীরা যাতে হয়রানি না হয় তা নিশ্চিত করে। সবকিছু সুষ্ঠুভাবে চলছে তা নিশ্চিত করতে প্রশাসন এমনকি গোয়েন্দা নজরদারি ব্যবহার করছে।

ঈদুল ফিতর কবে?
ঈদুল ফিতর 11 এপ্রিল হতে পারে, তবে এটি সবই নির্ভর করে কখন চাঁদ দেখা যায় তার উপর। তাই আপনার টিকিট তাড়াতাড়ি পেতে নিশ্চিত করুন যাতে আপনি আপনার প্রিয়জনের সাথে উদযাপন করতে পারেন!

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.