নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত গোটা বিশ্ব

0

ষ্টাফ রিপোর্টার/- আবার পুরো পৃথিবী সূর্যের চারপাশে কক্ষপথে এক বছর পূর্ণ করে। বিদায়ী ইংরেজি বছর 2023। ইংরেজি বছর 2024 আসছে। পুরোনো বছরের সুখ-দুঃখের স্মৃতিকে বিদায় জানিয়ে নতুন উদ্যমে এগিয়ে যাওয়ার আশা নিয়ে নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত গোটা বিশ্ব।

বাংলাদেশও এর ব্যাতিক্রম নয়। ইংরেজি নববর্ষকে স্বাগত জানানোর অপেক্ষায় মানুষ। তবে প্রশাসনিক কিছু বিধিনিষেধ সত্ত্বেও পাঁচ তারকা হোটেলগুলো নানা আয়োজন করেছে।

রাজধানীর নিকুঞ্জে ‘লা মেরিডিয়ানে’ নতুন বছরকে বরণ করে নিতে হবে ‘গ্যালাকটিক নাইট’। যেখানে গ্যালাকটিক আউরা, ইন্টারস্টেলার নিউ ইয়ার কাউন্টডাউন, কসমিক ফটোবুথ, গ্যালাকটিক ফায়ার স্পিনিং এবং এরিয়াল ডান্স পারফরমেন্স রয়েছে। এছাড়াও এই পাঁচ তারকা হোটেলে আকর্ষণীয় ছাড়ে বুফে ডিনার বা কাপল ডিনারের অফার রয়েছে।

রাজধানীর আরেকটি সুপরিচিত পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু-তে রয়েছে ‘মিডনাইট কনফেটি’। যেখানে থাকছে বাদ্যযন্ত্রের আয়োজন, ফ্যাশন শো, ফ্লাশ ডান্স পারফরম্যান্স এবং বারবিকিউ বুফে ডিনার।

যাইহোক, এই উভয় জায়গায় পূর্বে নিবন্ধন বা সংরক্ষণ করা উচিত।

নতুন বছরকে বরণ করতে প্রস্তুত উপকূলীয় পর্যটন শহর কক্সবাজারও। যেখানে ছোট-বড় প্রায় সব হোটেলেই রয়েছে বুফে ডিনার এবং পারিবারিক অবকাশ যাপনের জন্য বিশেষ ছাড়।

কক্সবাজারের হোটেল সি ক্রাউন কর্তৃপক্ষ জানিয়েছে, থার্টি ফার্স্ট নাইটের জন্য তাদের বিশেষ কোনো আয়োজন না থাকলেও, নববর্ষ উপলক্ষে জানুয়ারি জুড়ে তাদের হোটেলের প্রতিটি স্যুট বা ডিলাক্সে ৩৫% ছাড় রয়েছে।

হোটেল সিগাল কর্তৃপক্ষ জানিয়েছে, বিশেষ কোনো আয়োজন না থাকলেও আকর্ষণীয় দামে তাদের বুফে ডিনার ও লাঞ্চের ব্যবস্থা রয়েছে। লাইভ মিউজিক থাকবে।

কক্সবাজারের বিচ পার্ক হোটেল জানিয়েছে যে তারা জানুয়ারী জুড়ে 40% ছাড় পাবে। এছাড়াও 9500 টাকায় 2 রাত 3 দিন থাকার সুযোগ রয়েছে। এই প্যাকেজের মধ্যে রয়েছে বুফে ডিনার, লাঞ্চ এবং ব্রেকফাস্ট। এছাড়া থার্টিফাস্টে তারা তাদের পুরো হোটেলে আলোর ব্যবস্থা করবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.