”অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করলে ভাগ্য সুপ্রসন্ন হয়”

0

ষ্টাফ রিপোর্টার/- প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেন, প্রধানমন্ত্রী যে কোনো সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে জনগণের উন্নয়নকে আগে বিবেচনা করেন, ঠিক সেভাবে সরকারি কর্মকর্তা-কর্মচারীরা তাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করলে ভাগ্য সুপ্রসন্ন হয়। দেশের মানুষের উন্নতি হবে।

বুধবার (১৭ জানুয়ারি) আগারগাঁওয়ে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা) কার্যালয়ে টানা দ্বিতীয় মেয়াদে প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসেবে নিয়োগ পাওয়ায় সংগঠনটির পক্ষ থেকে সালমান এফ রহমানকে সংবর্ধনা দেওয়া হয়।

বিডা’র নির্বাহী চেয়ারম্যান লোকমান হোসেন, অ্যাসোসিয়েশন অব ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিজ (বিএপিআই), মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (এমসিসিআই) এবং বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশনের (বিটিএমএ) তিনটি প্রতিনিধি দল তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এছাড়া সালমান এফ রহমানকে শুভেচ্ছা জানান বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম।

এ সময় সালমান ফজলুর রহমান বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে মধ্যম আয়ের বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করে শিল্প খাতের অব্যাহত উন্নয়ন নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর।

তিনি বলেন, সকলের পারস্পরিক সহযোগিতা ও প্রচেষ্টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বাস্তবায়িত হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.