সোহরাওয়ার্দী উদ্যানের ডাস্টবিন থেকে নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে

0

মেডিক্যাল প্রতিনিধি/-  রাজধানীর শাহবাগের সোহরাওয়ার্দী উদ্যানে কালী মন্দিরের পাশের ডাস্টবিন থেকে ছয় দিন বয়সী এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

7Searchppc

তানিয়া নামের এক ভবঘুরে কিশোরী বলেন, “আমি রাস্তায় ঘুরে বেড়াই, বোতল ছিটকে পড়ি এবং জিনিসপত্র ছিটকে পড়ি।” আজ সন্ধ্যায় সোহরাওয়ার্দী উদ্যানের কালী মন্দিরের পাশ দিয়ে হাঁটার সময় আবর্জনার স্তূপে একটি কাপড়ের ব্যাগ পড়ে থাকতে দেখি। পরে ব্যাগ খুলে দেখি কম্বল ও কাপড়ে মোড়ানো একটি শিশুর লাশ। সঙ্গে সঙ্গে উদ্যানের আনসার সদস্যদের বিষয়টি জানাই। আনসার সদস্যরা পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। এটি দেখতে 5-6 দিনের বাচ্চার মতো।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মনোজ প্রভাকর জানান, সোহরাওয়ার্দী উদ্যানের ডাস্টবিনে কাপড়ের ব্যাগের ভেতর থেকে পাঁচ-ছয় দিন বয়সী এক নবজাতকের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে পাঠানো হয়েছে। তিনি বলেন, নবজাতককে কেউ কাপড়ের ব্যাগে রেখে গেছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.