সাবের হোসেন চৌধুরী সব নির্বাচনী প্রতিশ্রুতি পূরণ করবেন

0

ষ্টাফ রিপোর্টার/- ঢাকা-৯ আসনের সংসদ সদস্য এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী সাবের হোসেন চৌধুরী প্রতিটি নির্বাচনী প্রতিশ্রুতি একে একে পূরণের অঙ্গীকার ব্যক্ত করেছেন।

তিনি বলেন, আমি সব সময় জনগণের পাশে থাকব, তাদের পরিপূর্ণ সেবা করব। জনগণকে দেওয়া প্রতিটি প্রতিশ্রুতি এক এক করে পূরণ করব। আপনারা নৌকা প্রতীকে আস্থা রেখেছেন, আপনাদের আস্থা ও ভালোবাসাকে সম্মান জানাবো।

7Searchppc

শুক্রবার (১৯ জানুয়ারি) রাজধানীর পূর্ব বাসাবো প্রিন্স গার্ডেন মাঠে শীতার্তদের মাঝে কম্বল ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবের হোসেন চৌধুরী এসব কথা বলেন।

জাতির পিতার স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে পরিবেশমন্ত্রী বলেন, আমি একজন মন্ত্রী। এর চেয়ে বড় পরিচয় আমি ঢাকা-৯ আসনের সংসদ সদস্য। আমি নির্দিষ্ট প্রতীকে ভোট দিলেও দলমত নির্বিশেষে সবাই আমার এলাকার মানুষ। আগামী পাঁচ বছর আপনাদের সেবা করব।

তিনি বলেন, সমাজের কিছু মানুষের জন্য আমাদের বিশেষ ধারণা ও বিশেষ পরিকল্পনা রয়েছে। সেই অর্থেই আমাদের আজকের আয়োজন। শীত খারাপ হয়ে যাওয়ায় তোমার সাথে থাকতে এসেছি।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি বিভাগের অধ্যাপক ড. এম. অহিদুজ্জামান প্রমুখ। সন্তোষ কুমার দেব, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী বীর মুক্তিযোদ্ধা রফিকুল আলম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা সুমেন জো, অভিনেত্রী সিমলাসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.