বিএনপি দেশকে সন্ত্রাস-জঙ্গিবাদ-দুর্নীতির অভয়ারণ্যে পরিণত করেছে: প্রধানমন্ত্রী

0

ষ্টাফ রিপোর্টার/-  বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে দেশকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতির অভয়ারণ্যে পরিণত করেছে উল্লেখ করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, সময়টি ছিল বাংলাদেশের জন্য অন্ধকার যুগ।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

7Searchppc

প্রধানমন্ত্রী বলেন, 1996 থেকে 2001 পর্যন্ত দেশ এগিয়েছে, এরপর থেমে গেছে। 2001 সালে আমরা ষড়যন্ত্র করে পরাজিত হয়েছিলাম। এরপর যে নিপীড়ন শুরু হয়, তাতে এই বরিশাল থেকে ২৫ হাজার মানুষ আশ্রয় নেয় আমার কোটালীপাড়া গোপালগঞ্জে। কেউ ঘরে থাকতে পারত না। বিএনপি-জামায়াতের সন্ত্রাস-জঙ্গিবাদ, হাত কাটা, পা কাটা, চোখ মেরে ফেলা, হাতুড়ি দিয়ে পিটিয়ে হাড় ভাঙা, ঘরবাড়ি দখল, মেয়েদের নির্মম নির্যাতন—কত মানুষ আত্মহত্যা করেছে। এভাবে চলতে থাকে তাদের নির্যাতন।

‘2001 থেকে 2006 ছিল বাংলাদেশের জন্য সবচেয়ে অন্ধকার যুগ। বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন না হলেও বিএনপি ক্ষমতায় থেকে তাদের ভাগ্য তৈরি করেছে।’

তিনি বলেন, ‘বিএনপি-জামায়াতের আমলে সারা দেশে গ্রেনেড হামলা হয়েছে। এমনকি আমাকে গ্রেনেড ছুড়ে মারা হয়েছিল। আল্লাহ রাব্বুল আলামিন রক্ষা করেছেন। আওয়ামী লীগের নেতাকর্মীরা সেদিন মানব ঢাল দিয়ে রক্ষা করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.