বহিষ্কৃতদের পুনর্বহাল করতে জাপা চেয়ারম্যানের প্রতি রওশন এরশাদের আহ্বান

0

ষ্টাফ রিপোর্টার/- জাতীয় নির্বাচনে দলের দলীয় ক্ষোভ ও প্রতিবাদ প্রশমিত করতে একের পর এক নেতাদের বহিষ্কার করছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। দলের দুঃসময়ে বহিষ্কৃত নেতাদের পুনর্বহাল করতে জাপা চেয়ারম্যানের প্রতি আহ্বান জানিয়েছেন জাপার প্রধান পৃষ্ঠপোষক ও সাবেক বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ। বিদ্রোহী নেতাদের বহিষ্কার করে দলকে ‘মুসলিম লীগ’ না বানিয়ে জাতীয় পার্টিকে ঐক্যবদ্ধ রাখার আহ্বানও জানান তিনি।

সোমবার (২২ জানুয়ারি) বেগম রওশন এরশাদের রাজনৈতিক সচিব গোলাম মসীহ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়।

7Searchppc

বেগম রওশন এরশাদ বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত যারা দেশপ্রেমে উদ্বুদ্ধ এবং জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে যুক্ত, তাদের দল থেকে বহিষ্কার বা অব্যাহতি খুবই দুঃখজনক। বিশেষ করে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে তথাকথিত দলীয় শৃঙ্খলাহীনতার অজুহাতে সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী দলের ত্যাগী কর্মী ও প্রার্থীদের দল থেকে বহিষ্কার করা হচ্ছে। এটা খুবই দুঃখজনক. বরখাস্ত ও বহিষ্কৃত নেতা-কর্মীদের অবিলম্বে নিজ নিজ পদে পুনর্বহাল করার আহ্বান জানাচ্ছি।

তিনি আক্ষেপ করে বলেন, যে মুহূর্তে নির্বাচনী বিপর্যয় এড়াতে সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে দলকে শক্তিশালী করা প্রয়োজন, সেই মুহূর্তে দল থেকে নিবেদিতপ্রাণ নেতাকর্মীদের বহিষ্কার করা রূপান্তরের অংশ। দলটি ন্যাপ মোজাফফর, ন্যাপ ভাসানী এবং মুসলিম লীগে। তাই অবিলম্বে দলকে ঐক্যবদ্ধ করার জন্য পার্টি চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানাচ্ছি।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.