ছুরিকাঘাত করা হয়েছে দক্ষিণ কোরিয়ার বিরোধী নেতাকে

0

আন্তর্জাতিক ডেস্ক/- দক্ষিণ কোরিয়ায় বিরোধী দল ডেমোক্রেটিক পার্টির নেতা লি জায়ে-মিউংকে ছুরিকাঘাত করা হয়েছে। মঙ্গলবার দেশটির দক্ষিণাঞ্চলীয় বন্দর শহর বুসান পরিদর্শনে যাওয়ার সময় তার ওপর হামলা হয়। তার ঘাড়ের বাম পাশে ছুরিকাঘাত করা হয়।

দক্ষিণ কোরিয়ার বার্তা সংস্থা ইয়োনহাপের খবরে রয়টার্স এ খবর জানিয়েছে।

7Searchppc

খবরে বলা হয়েছে, স্থানীয় সময় মঙ্গলবার সকালে বুসানের একটি প্রস্তাবিত বিমানবন্দরের সাইট পরিদর্শন করার সময় ডেমোক্র্যাটিক নেতা লি অজ্ঞাত ব্যক্তিদের দ্বারা অতর্কিত হামলা চালায়। লিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ডেমোক্রেটিক পার্টির একজন কর্মকর্তা এবং ফায়ার ডিপার্টমেন্টের একজন কর্মকর্তা রয়টার্সকে বলেছেন যে ছুরিকাঘাতের কারণে লির ঘাড় প্রায় 1 সেন্টিমিটার গভীর হয়েছে। হাসপাতালে ভর্তির সময় তিনি সচেতন ছিলেন।

ইয়োনহাপ রিপোর্ট করেছে যে আক্রমণকারী তার 50 বা 60 এর দশকে বলে মনে হচ্ছে। তিনি একটি অটোগ্রাফের জন্য লির কাছে যান, তারপর হঠাৎ করে এগিয়ে যান এবং তাকে আক্রমণ করেন। ঘটনাস্থল থেকে হামলাকারীকে দমন করে আটক করা হয়েছে।

প্রকাশিত সংবাদের ফটোতে দেখা গেছে যে লি চোখ বন্ধ করে মাটিতে শুয়ে আছেন যখন তার আশেপাশের অন্যরা তার ঘাড়ের পাশে একটি রুমাল ধরে রেখেছে।

দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট ইউন সুক-ইওল হামলার নিন্দা জানিয়ে বলেছেন, এটি একটি অগ্রহণযোগ্য কাজ। প্রেসিডেন্টের কার্যালয় এক বিবৃতিতে বলেছে যে তিনি লির জন্য গভীর উদ্বেগ প্রকাশ করেছেন এবং সম্ভাব্য সর্বোত্তম চিকিৎসার নির্দেশ দিয়েছেন। প্রেসিডেন্ট লির দ্রুত আরোগ্য কামনা করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.