৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর

0

ষ্টাফ রিপোর্টার – আবহাওয়া অধিদপ্তর জানাচ্ছে যে, দেশের সকল বিভাগের উপর তাপপ্রবাহ বজায় যাচ্ছে। এছাড়া, চার বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

 

খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অবস্থা: শুক্রবার (২৪ মে) সন্ধ্যা পর্যন্ত এই বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

 

7Searchppc

চট্টগ্রাম ও সিলেট বিভাগের অবস্থা: শনিবার (২৫ মে) সন্ধ্যা পর্যন্ত এই বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

 

দেশের অবস্থা: রোববার সন্ধ্যা পর্যন্ত দেশের সকল বিভাগেই ঝড়বৃষ্টি হতে পারে। এই সময়ে রেমাল আঘাত হানতে পারে বলে জানানো হয়েছে।

 

তাপমাত্রা: বৃহস্পতিবার (২৩ মে) দেশের সর্বোচ্চ ৩৮.৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করেছে আবহাওয়া অফিস। এদিন দেশের সর্বনিম্ন ২৩.৪ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা ছিল বগুড়ায়। ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ৩৮ ডিগ্রি।

 

তাপমাত্রার পরবর্তী প্রতিক্রিয়া: শুক্রবার দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। এরপর রাত থেকে শনিবার সন্ধ্যা পর্যন্ত তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। তবে শনিবার রাত ও পরের দিন রোববার (২৬ মে) তাপমাত্রা কমতে পারে।

 

এই নিউজটি প্রাথমিক তথ্যের উপর ভিত্তি করে প্রকাশিত হয়েছে, অতএব অতিসত্য বা সংশোধিত তথ্যের জন্য আবারও সংবাদপত্র বা অনলাইনে খবরের প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করা উচিত।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.