বিসিএল ১০ রানের আক্ষেপ প্রান্তিকের

0

ক্রিড়া প্রতিবেদক/-  ক্যারিয়ারের প্রথম শ্রেণির ক্রিকেট সেঞ্চুরির খুব কাছে গিয়েও পাওয়া হলো না প্রান্তিক নওরোজ নাবিলের। দৃষ্টিনন্দন, ধৈর্যশীল এক ইনিংসের সমাপ্তি হয় এক আকাশ আক্ষেপ নিয়ে।

মাত্র ১০ রানের জন্য সেঞ্চুরি মিস করেন। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে সাউথ জোনের হয়ে ৯০ রান করেন বাঁহাতি ওপেনার। তার ব্যাটে ভর করে নর্থ জোনের বিপক্ষে লিড নিয়েছে সাউথ জোন।

7Searchppc

আগে ব্যাটিং করে নর্থ জোন ২১৯ রান করে। ৯ উইকেটে ২৪২ রান নিয়ে মঙ্গলবার দ্বিতীয় দিনের খেলা শেষ করে সাউথ জোন। তাদের লিড ২৩ রানের। নর্থ জোনের বোলারদের বিপক্ষে দেয়াল হয়ে দাঁড়িয়েছিলেন প্রান্তিক।  সতীর্থরা যখন আসা যাওয়ার মিছিলে তখন একাই দলের স্কোর টেনে নেন।

কোনো আলগা শট না খেলে ক্রিকেটের ব্যাকরণের সব শট খেলে এগিয়ে নেন দলের স্কোর। কিন্তু নার্ভাস নাইন্টিজে আটকে যান তিনি। ফিরতি ক্যাচ দেন স্পিনার নাহিদুল ইসলামকে।

২২৮ বলে ৮ বাউন্ডারিতে ৯০ রানের ইনিংসটি সাজান প্রান্তিক। তার পরে দ্বিতীয় সর্বোচ্চ ৪৩ রান করেন মাহেদী হাসান। ৩৪ রানে অপরাজিত আছেন মঈন খান। বল হাতে এখন পর্যন্ত নাহিদুল ইসলাম ও ইয়াসিন আরাফাত মিশু ৩টি করে উইকেট পেয়েছেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.