নেতাকর্মীরা তালা ভেঙে প্রবেশ করে বিএনপি কার্যালয়ে

0

ষ্টাফ রিপোর্টার/- দুই মাস ১৩ দিন পর নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে তালা ভেঙে প্রবেশ করে বিএনপির নেতাকর্মীরা।

দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল কবির রিজভীর নেতৃত্বে তারা প্রবেশ করেন। এ সময় নেতাকর্মীরা সরকারবিরোধী স্লোগান দেন।

7Searchppc

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল ১০টা ৪২ মিনিটে তারা কার্যালয়ের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে।

এ সময় রিজভী বলেন, আমাদের যুবদলের এক নেতা ও একজন সিনিয়র সাংবাদিককে হত্যার মধ্য দিয়ে এক ভয়ংকর নিপীড়ন শুরু হয়। গত ২৮ অক্টোবর বিএনপির শান্তিপূর্ণ মহাসমাবেশে তাণ্ডব চালিয়ে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে তালা ঝুলিয়ে দেওয়া হয়। দুই মাসেরও বেশি সময় ধরে পুলিশ এখানে কাউকে ঢুকতে দেয়নি, আশপাশে ভিড় করেও আটক করে।

তিনি বলেন, পুলিশ এই অফিসের চাবি নিয়ে গেছে। তারা কত নাটক করেছেন? তারপর গেট বন্ধ করে চলে গেল। গণমাধ্যমের সাংবাদিকরা সব দেখেছেন এবং জানেন। আমরা এখন আমাদের প্রিয় কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করেছি। পুলিশকে জিজ্ঞাসা করেও আমাদের চাবি দেওয়া হয়নি। ফলে আমাদের কর্মীরা তালা ভেঙে অফিসে প্রবেশ করে।

রিজভী বলেন, বিএনপি দেশের একটি নিয়মতান্ত্রিক ও কার্যকর রাজনৈতিক দল। অনেক সুনাম, দক্ষতার সাথে এই দল বারবার রাষ্ট্র পরিচালনা করেছে। একটি মাফিয়া সরকার ওই দলের সদর দপ্তর বন্ধ করে দিয়েছে। তাই পুলিশ চাবি না দেওয়ায় আমরা তালা ভেঙে ভেতরে প্রবেশ করি।

তিনি বলেন, দেখছেন পুরো অফিস ধুলোমাখা। এখন আমাদের এটি পরিষ্কার করতে হবে। বিকেল ৩টায় এই কার্যালয়ে সংবাদ সম্মেলন করবেন দলের স্থায়ী কমিটির সদস্যরা।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.