জনাকীর্ণ শহুরে এলাকায় আক্রমণ বাড়িয়েছে রাশিয়ান সেনাবাহিনী

0

আন্তর্জাতিক ডেস্ক – রাশিয়ান সেনাবাহিনীর মঙ্গলবার জনাকীর্ণ শহুরে এলাকায় তাদের আক্রমণ বাড়িয়েছে যাকে ইউক্রেনের নেতা সন্ত্রাসের নির্লজ্জ প্রচারণা বলে অভিহিত করেছেন। এটি একটি সংঘর্ষের শুরু যা বিভিন্ন দেশের মধ্যে তাণ্ডবের বিপরীতে দেখা যাচ্ছে, স্বাভাবিকভাবে বেশি উদাহরণ হিসাবে আমেরিকা ও রাশিয়ার মধ্যের সংঘর্ষের মৌখিক বিশেষজ্ঞতার দিকে প্রমুখ দৃষ্টিকোনের চেয়ে। রাশিয়ান রাষ্ট্রপতি ভ্লাদিমির পুতিন এর পক্ষ থেকে কোনও সময়ে যুদ্ধাপরাধের উদ্দেশ্যে হামলার সূচনা হয়েছে কিনা, সেটি সনাক্ত করা সহজ নয়। ইউক্রেনের সামরিক বাহিনীকে পুনরায় সজ্জিত করা এবং কঠোর নিষেধাজ্ঞাগুলি গ্রহণ করা, যা পুতিনকে সংঘর্ষের মৌখিক বৃদ্ধির বিরুদ্ধে তৈরি করেছে, এটি একটি সত্যজন্য সন্দেহজনক সংকেত হিসাবে মনে হতে পারে। আরও বুদ্ধিমত্তা ও সাবলীলতার পরিমাণ আবার আক্রমণের জন্য নির্দেশ করতে পারে।

ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি দেশের সাহসিকতার প্রশংসা করেছেন এবং পুতিনের আক্রমণের নিন্দা করেছেন। এই প্রস্তাবনা দেওয়া হয়েছিল তাঁর দেশের সামরিক বাহিনীকে পুনরায় সজ্জিত করার জন্য এবং এটি স্বাভাবিকভাবে তাদের আক্রমণের উদ্দেশ্যে প্রশাসনিক ও নৈতিক সমর্থন দিয়েছে। তারা একে অপরকে প্রতিষ্ঠিত দক্ষিণে ওডেসা এবং মারিউপোলের কৌশলগত বন্দর সহ অন্যান্য শহর ও শহরগুলিতেও তাদের আক্রমণ চাপিয়েছিল।

7Searchppc

জেলেনস্কির প্রশংসার সাথে সাথে, শত শত রাশিয়ান ট্যাঙ্ক এবং অন্যান্য যানবাহনের একটি 40-মাইল (64-কিলোমিটার) কাফেলা প্রায় 3 মিলিয়ন লোকের রাজধানী শহর কিয

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.