উড্ডয়নের আগেই বিমান থেকে ঝাঁপ দেন এক যাত্রী

0

আন্তর্জাতিক ডেস্ক/- দুবাই যাওয়ার আগে এয়ার কানাডার একটি বিমানের কেবিনের দরজা থেকে লাফ দিয়েছিলেন এক যাত্রী। এ ঘটনায় তিনি ২০ ফুট নিচে পড়ে আহত হন। সোমবার (৮ জানুয়ারি) কানাডার টরন্টো পিয়ারসন আন্তর্জাতিক বিমানবন্দরে বোয়িং ৭৭৭ বিমানে এ ঘটনা ঘটে।

WION বৃহস্পতিবার (11 জানুয়ারি) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

7Searchppc

প্রতিবেদনে বলা হয়, ফ্লাইট AC056-এর যাত্রী স্বাভাবিকভাবেই বিমানে উঠেছিলেন। কিন্তু পরে তিনি সিটে বসার পরিবর্তে কেবিনের দরজা খুলে লাফ দেন। ফলস্বরূপ, তিনি রানওয়ের পিচের প্রায় 20 ফুট থেকে পড়ে যান এবং আহত হন। ঘটনার পর আঞ্চলিক পুলিশ ও অন্যান্য জরুরি পরিষেবা ঘটনাস্থলে ছুটে যায়।

এয়ার কানাডার একজন মুখপাত্র বলেছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। কী কারণে ওই যাত্রী লাফ দিয়েছেন বা কী পরিমাণ আহত হয়েছেন সে বিষয়ে তিনি কিছু বলেননি। ফ্লাইটরাডার ওয়েবসাইট অনুসারে, এই ঘটনায় টরন্টো থেকে দুবাইগামী ফ্লাইটটি প্রায় ছয় ঘন্টা বিলম্বিত হয়েছিল।

উল্লেখ্য, এক সপ্তাহের মধ্যে এই দ্বিতীয়বারের মতো কোনো যাত্রীর অস্বাভাবিক আচরণের কারণে এয়ার কানাডার একটি ফ্লাইট বিলম্বিত হয়েছে। এর আগে, 3 জানুয়ারি, 16 বছর বয়সী এক যাত্রী এয়ার কানাডার একটি ফ্লাইটে পরিবারের সদস্যদের উপর হামলা করেছিলেন। অস্বাভাবিক পরিস্থিতির কারণে ফ্লাইট তিন ঘণ্টা বিলম্বিত হয়। আর ঘটনার পরপরই আবারও এয়ার কানাডার বিমান থেকে ঝাঁপ দেন এক যাত্রী।

এয়ার কানাডার একজন মুখপাত্র বলেছেন, ‘আমরা নিশ্চিত করতে পারি যে আমাদের সমস্ত অনুমোদিত বোর্ডিং এবং কেবিন অপারেটিং পদ্ধতি অনুসরণ করা হয়েছে। আমরা ঘটনার পর্যালোচনা চালিয়ে যাচ্ছি।’

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.