আনারের হত্যার পর মরদেহের ফালি পাওয়ায় অভিযান শুরু

0

আন্তর্জাতিক ডেস্ক – আনোয়ারুল আজীম আনারের হত্যার পর মরদেহের ফালি পাওয়ায় শুরু হয়েছে একটি অভিযান, যেখানে সিআইডি ও স্থানীয় থানা পুলিশ সহযোগিতায় আনারের দেহাংশ উদ্ধার করার চেষ্টা চালাচ্ছে। অভিযানের আওতায় পোলেরহাট থানার কৃষ্ণমাটি এলাকায় একটি খালে অভিযান শুরু হয়েছে। পুলিশ আগে ধারণা করেছিল যে, আনারের মরদেহ ফেলার পর এই খালে দেহাংশ ভর্তি ব্যাগ ফেলা হতো। এরপর পুলিশ এই অভিযান শুরু করে।

 

গত বুধবার দিবারাতে সিআইডি ও পুলিশের হাতে আটক হওয়া একটি ট্যাক্সির চালক ও মারা গিয়েছিলেন জাহিদ। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেপ্তার করে। তারপরে তিনি খালটিতে দেহাংশ ভর্তি ব্যাগ ফেলা স্বীকার করেন।

 

7Searchppc

মোহাম্মদ হারুন অর রশীদ, ঢাকায় অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি), বলেছেন যে, ঝিনাইদহ-৪ আসনের আনারের হত্যার পর মরদেহ ফেলার কাজে অংশ নেয়া সিয়াম নামে একজনকে গ্রেপ্তার করে কলকাতা পুলিশ। আনারের হত্যার মূল পরিকল্পনাকারী আখতারুজ্জামান শাহিন ও হত্যামূলক মিশনে সহযোগিতা করা হয়েছিল কয়েকজনের। পাশাপাশি আরও কোনো ব্যক্তি এর সাথে জড়িত আছে কিনা, সেটাও আমরা খুঁজে দেখছি।

 

অভিযানে আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে, তাদের নাম হলো জাহিদ এবং জিহাদ হাওলাদার। সিআইডি তাদের গ্রেপ্তার করেছে বাংলাদেশে।

 

এ আসনে আনারের হত্যা করে মরদেহের ফালি পাওয়া গিয়েছে আমানুল্লাহ আমান ওরফে শিমুল, শিলাস্তি রহমান ও ফয়সাল আলী ওরফে সাজি।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.