At last news on first everyday everytime

পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ বাড়িতে অগ্নিসংযোগ!

0

গাইবান্ধা সংবাদদাতা/-  সাঘাটা উপজেলার মুক্তিনগর ইউনিয়নের মাঝবাড়ি গ্রামের শাহজাহান আলী ও পুত্রবধূ রিক্তা বেগমের সঙ্গে একই গ্রামের আহসান হাবিব ওয়াহিদের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বিরোধ নিরসনে উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে সাঘাটা থানায় গত ২৫ নভেম্বর সালিশ ডাকা হয়। কিন্তু ওই সালিশ প্রত্যাখ্যান করেন শাহজাহান আলী ও পুত্রবধূ রিক্তা বেগম।

স্থানীয় সূত্র জানায়, গাইবান্ধার সাঘাটা উপজেলায় পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। রোববার (১২ জানুয়ারি) ভোরে উপজেলার মুক্তিনগর ইউনিয়নের মাঝবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। এরপর বিরোধ নিরসনে আবারও শনিবার (১১ জানুয়ারি) গ্রাম্য সালিশ ডাকা হয়। মুক্তিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশাদ আজিজ রোকনের নেতৃত্বে ইউপি সদস্য আব্দুল বাকি ও আনোয়ার হোসেন মধুসহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিরা সালিশে উপস্থিত ছিলেন।

কিন্তু শাহজাহান আলী ও তার পুত্রবধু রিক্তা বেগম এই সালিশেও উপস্থিত হননি। চেয়ারম্যান ফোন করে তাদের সালিশে ডাকলেও আসেননি। পরে বিরোধপূর্ণ জমির বিষয়টি নিষ্পত্তির জন্য ওয়াহিদকে আইনের আশ্রয় নিতে বলেন সালিশদাররা।

এ বিষয়ে মুক্তিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশাদ আজিজ রোকন বলেন, বিরোধপূর্ণ জমির বিষয়টি মীমাংসার জন্য একাধিকবার সালিশ বৈঠক ডাকা হয়। কিন্তু বৈঠকে উপস্থিত না হয়ে নিজের বাড়িতে আগুন দেন শাহজাহান আলী তার স্ত্রী রশিদা বেগম এবং পুত্রবধু রিক্তা বেগম।

এ ঘটনা ভিন্ন দিকে প্রবাহিত করতে প্রতিপক্ষকে ফাঁসাতে রোববার ভোরে বিরোধপূর্ণ জমির নিজের ঘরে আগুন লাগিয়ে দেন শাহজাহান আলী তার স্ত্রী রশিদা বেগম এবং পুত্রবধু রিক্তা বেগম। এতে বাড়িটি পুড়ে ছাই হয়ে যায়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.