At last news on first everyday everytime

ঘন কুয়াশা থাকতে পারে আগামীকাল বিকেল পর্যন্ত

0

ষ্টাফ রিপোর্টার/- দুদিন ধরে চলমান অবস্থা আগামীকাল সোমবারও (১৩ জানুয়ারি) থাকার পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদফতর।সকাল গড়িয়ে বিকেল কিন্তু রোদের দেখা মিলছে না। এ অবস্থায় দেশে তীব্র শীত ঝেঁকে বসেছে। শীতের এই তীব্রতা বাড়িয়েছে বাতাস।

আবহাওয়া অধিদফতর আরও বলছে, সোমবার মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে। ওইদিন দেশের কোথাও কোথাও বিকেল পর্যন্ত মাঝারি থেকে ঘন কুয়াশা অব্যাহত থাকতে পারে।

রোববার সন্ধ্যা ৬টা পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়। তাতে বলা হয়, ঈশ্বরদী, কুড়িগ্রাম, পঞ্চগড় এবং কুষ্টিয়া অঞ্চলের ওপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে।উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ বাংলাদেশের পশ্চিমাঞ্চল ও তৎসংলগ্ন এলাকা পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে, যার বর্ধিতাংশ উত্তর-পূর্ব বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত আছে বলেও জানায় আবহাওয়া অফিস।

সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে এবং সোমবার দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে বলেও জানানো হয়েছে।

আবহাওয়া অফিস বলছে, তার পরবর্তী দুদিনে আবহাওয়ার সামান্য পরিবর্তন হতে পারে। তার পরবর্তী পাঁচ দিনে রাতের তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.