Ultimate magazine theme for WordPress.

উন্নয়নের ক্ষেত্রে অসাধারণ সাফল্য অর্জন করেছে বাংলাদেশ

0

ষ্টাফ রিপোর্টার/- গত ১১ বছর বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়নের ক্ষেত্রে অসাধারণ সাফল্য অর্জন করেছে। নতুন নতুন মেডিকেল কলেজ, মেডিকেল বিশ্ববিদ্যালয়, হাসপাতাল এবং বেড বৃদ্ধিসহ ইউনিয়ন পর্যায়ে ডাক্তার পদায়ন এবং প্রান্তিক মানুষের স্বাস্থ্যসেবার জন্য কমিউনিটি ক্লিনিক স্থাপন উল্লেখযোগ্য। সরকারের লক্ষ্য সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করা এবং সে লক্ষ্য অর্জনে সরকার কাজ করছে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক।

কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. পরিতোশ কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান প্রফেসর ডা. দীন মোহাম্মদ নুরুল হক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেডিসিন ফ্যাকালটির ডিন ডা. শাহরিয়ার নবী উপস্থিত ছিলেন।

রোববার (১২ জানুয়ারি) রাজধানীর ধানমন্ডিতে বাংলাদেশ মেডিকেল কলেজ ক্যাম্পাসে ২০১৯-২০ বর্ষের ৩৪তম ব্যাচের শিক্ষার্থীদের কমেন্সমেন্ট অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, নবীনরা আগামী দিনের ভবিষ্যৎ। নিজেদের মেধাকে আরও পরিশীলিত করে নিজেদেরকে দক্ষ চিকিৎসক হিসেবে তৈরি করতে হবে। দেশের মানুষের স্বাস্থ্যসেবায় একজন নিবেদিত প্রাণ হতে হবে। মানব সেবায় এমন কিছু করে যেতে হবে যা চিরদিন মানুষ মনে রাখবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.