Ultimate magazine theme for WordPress.

ভুয়া বিশেষজ্ঞ চিকিৎসককে ছয় মাসের কারাদণ্ড

0

বরিশাল থেকে সংবাদদাতা/- সোমবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় আটকের পর ভ্রাম্যমাণ আদালতের বিচারক বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল এক ভুয়া বিশেষজ্ঞ চিকিৎসককে ছয় মাসের কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠেয়েছেন।

বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের চন্দ্রমোহন বাজার থেকে মো. তোহা (৩৩) নামে এই ভুয়া বিশেষজ্ঞ চিকিৎসককে আটক করেছে র‌্যাব-৮।

দণ্ডপ্রাপ্ত তোহা নিজেকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে চন্দ্রমোহন বাজারে চেম্বার খুলে দীর্ঘদিন ধরে রোগী দেখে আসছিলেন।ওষুধ এবং চিকিৎসা পাসের কোনো সার্টিফিকেট দেখাতে না পারায় তোহাকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ভুয়া চিকিৎসক তোহাকে কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠান।

বরিশাল সিভিল সার্জনের প্রতিনিধি ডা. মুন্সি মুবিনুল হক জানান, চন্দ্রমাহন বাজারে কোহিনুর বেগম নামে এক নারী তোহার কাছে চিকিৎসা নিয়ে প্যারালাইজড হয়ে যান। এ ঘটনায় কোহিনুরের পক্ষ থেকে তার স্বজনরা বিষয়টি লিখিতভাবে জেলা প্রশাসনে অভিযোগ দেন। অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৮ এর সহযোগিতায় চন্দ্রমোহন বাজারে অভিযান চালানো হয়। এ সময় ভুয়া চিকিৎসক তোহাকে রোগী দেখা অবস্থায় চেম্বার থেকে হাতেনাতে আটক করা হয়।তিনি আরও জানান, তার চেম্বার থেকে সরকারিভাবে নিষিদ্ধ কিছু ওষুধও উদ্ধার করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.