Ultimate magazine theme for WordPress.

প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, এএসআইসহ  নিহত ২

0

ত্রিশাল সংবাদদাতা/- মঙ্গলবার (৩ ডিসেম্বর) ভোররাতে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পুলিশের এএসআইসহ  দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনা ঘটেছে ময়মনসিংহের ত্রিশালের রায়মনিতে ।

নিহতরা হলেন- ময়মনসিংহের ফুলবাড়িয়া থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আমিনুল ইসলাম ও তার শ্যালক জাহিদুল ইসলাম। তারা নিজেরাই প্রাইভেটকার চালিয়ে ময়মনসিংহ থেকে ভালুকা যাচ্ছিলেন।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, ভোররাত সাড়ে ৩টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের রায়মনি এলাকায় একটি প্রাইভেটকার (গ-১২-২১৭২০) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি উদ্ধার করে। প্রাইভেটকারের ভেতর থেকে পুলিশের এএসআই আমিনুল ও তার শ্যালক জাহিদুলের মরদেহ উদ্ধার করা হয়। ফায়ার সার্ভিস কর্মীরা নিহতদের মরদেহ উদ্ধার করে ত্রিশাল থানায় হস্তান্তর করেন। দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি উদ্ধার করে ত্রিশাল থানায় রাখা হয়েছে।ত্রিশাল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করেছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত এএসআই আমিনুল ফুলবাড়িয়া থানায় কর্মরত ছিলেন। কয়েকদিন আগে তার ফুলবাড়িয়ার ভাড়া বাসা থেকে সরকারি অস্ত্র খোয়া যাওয়ায় তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.