At last news on first everyday everytime

খালেদা জিয়ার মুক্তি না হলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি

0

ষ্টাফ রিপোর্টার/-যুবদলের কেন্দ্রীয় দফতরের দায়িত্বপ্রাপ্ত কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে  হুঁশিয়ারি দেয়া হয় যে, খালেদা জিয়ার মুক্তি না হলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেয়া হয়েছে সংগঠনের পক্ষ থেকে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে দেশের সকল জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে জাতীয়তাবাদী যুবদল।

বিজ্ঞপ্তিতে বলা হয়, তিনবারের সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আজ দেশের সকল জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা : জেলা যুবদল সভাপতি শহিদুল ইসলাম টিটু যুগ্ম সাধারণ সম্পাদক সহিদুর রহমান স্বপনের নেতৃত্বে নারায়ণগঞ্জ শহরে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। বিক্ষোভ শেষে সমাবেশের মধ্য দিয়ে কর্মসূচি শেষ হয়।

ঝালকাঠি জেলা : জেলা যুবদল সভাপতি কামরুল ইসলাম কামরুল ও সাধারণ সম্পাদক রবিউল হোসেন তুহিনের নেতৃত্বে সমাবেশ করেছে জেলা যুবদল। জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পী উপস্থিত ছিলেন।

রাজশাহী মহানগর যুবদল : জেলা যুবদল সভাপতি আবুল কালাম আজাদ সুইট ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটনের নেতৃত্বে বিক্ষোভ সমাবেশ করেছে মহানগর যুবদল। এতে মহানগরের নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিটসমূহের নেতৃবৃন্দ অংশ নেন।

ময়মনসিংহ দক্ষিণ জেলা : জেলা যুবদল সভাপতি রোকনুজ্জামান রোকন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দিদারুল ইসলাম রাজুর নেতৃত্বে মিছিল সমাবেশ হয়েছে।

টাঙ্গাইল জেলা যুবদল : জেলা যুবদল আহ্বায়ক আশ্রাফ পাহেলী ও যুগ্ম আহ্বায়ক খন্দকার রাশেদুল আলমের নেতৃত্বে সমাবেশে কারান্তরীণ বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিশর্ত মুক্তি দাবি করা হয়।

লক্ষ্মীপুর জেলা যুবদল : জেলা যুবদল সভাপতি রেজাউল করিম লিটন ও সাধারণ সম্পাদক সৈযদ রাশিদুল হাসান লিংকন এবং সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন ভুলুর নেতৃত্বে লক্ষ্মীপুরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা যুবদল। জেলার বিভিন্ন উপজেলা থেকে যুবদল নেতৃবৃন্দ অংশ নেয়।

শেরপুর জেলা যুবদল : শেরপুর জেলা যুবদল সভাপতি মো. শফিকুল ইসলাম মাসুদ ও সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার নেতৃত্বে জেলা সদরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে জেলা যুবদল।

নারায়ণগঞ্জ মহানগর যুবদল : মহানগর যুবদল সভাপতি কাউন্সিলর মাকসুদুল আলম খোরশেদ ও সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তুর নেতৃত্বে নারায়ণগঞ্জ শহরে বিশাল বিক্ষোভ মিছিল করে মহানগর যুবদল।

ফরিদপুর জেলা যুবদল : ফরিদপুর জেলা যুবদল সভাপতি মো. রাজিব হোসেন রাজিব ও সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে ফরিদপুর শহরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা যুবদল। জেলা নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিট পর্যায়ের নেতাকর্মীরা মিছিল সমাবেশে অংশ নেয়।

নোয়াখালী জেলা যুবদল : জেলা যুবদল সভাপতি মঞ্জুরুল আজিম সুমন ও সাধারণ সম্পাদক নুরুল আমিন খানের নেতৃত্বে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নোয়াখালী জেলা যুবদল।

গাইবান্ধা জেলা যুবদল : জেলা যুবদল সভাপতি রাগীব হাসান চৌধুরী রিন্টু ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভুট্টুর নেতৃত্বে গাইবান্ধা শহরে বিক্ষোভ সমাবেশ করেছে যুবদল।

সিলেট জেলা ও মহানগর যুবদল : জেলা যুবদল আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, সদস্য সচিব মো. মকসুদ আহমেদ, মহানগর আহ্বায়ক নাজিবুর রহমান নাজিব ও সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেকের নেতৃত্বে সিলেট শহরে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে জেলা ও মহানগর যুবদল।

মানিকগঞ্জ জেলা যুবদল : জেলা যুবদল সাধারণ সম্পাদক কাজী মোস্তাক হোসেন দিপুর নেতৃত্বে মানিকগঞ্জে মিছিল সমাবেশ হয়।

কিশোরগঞ্জ জেলা যুবদল : জেলা যুবদল সভাপতি খসরুজ্জামান শরীফ (জিএস) ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সুমনের নেতৃত্বে কিশোরগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবদল।

বান্দরবান পার্বত্য জেলা : জেলা সভাপতি হারুনুর রশিদ হারুন ও সাধারণ সম্পাদক শিমুল দাসের নেতৃত্বে বান্দরবানে মিছিল সমাবেশ করেছে জেলা যুবদল।

গাজীপুর জেলা ও মহানগর যুবদল : গাজীপুরে দলীয় কার্যালয়ের সামনে থেকে জেলা ও মহানগর যুবদল মিছিল শুরুর প্রস্তুতি নিলে বিপুল সংখ্যক পুলিশ মিছিলটিকে ঘিরে ফেলে দলীয় নেতাকর্মীদের পার্টি অফিসে ঢুকে যেতে বাধ্য করে, পরে জেলা যুবদল সভাপতি মনিরুল ইসলাম মনিরের সভাপতিত্বে সমাবেশ হয়। এখানে গাজীপুর জেলা ও মহানগর ও বিএনপি নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

রংপুর জেলা : জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু ও সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টুর নেতৃত্বে রংপুরে বিক্ষোভ সমাবেশ করে জেলা যুবদল।

ময়মনসিংহ উত্তর জেলা : সভাপতি সামসুল হক সামসু ও সাধারণ সম্পাদক রবিউল করিম বিপ্লব বিপ্লবের নেতৃত্বে ময়মনসিংহ উত্তর জেলা যুবদল বিক্ষোভ মিছিল করে।

বরিশাল জেলা ও মহানগর যুবদল : জেলা যুবদল সভাপতি অ্যাডভোকেট পারভেজ আলম বিপ্লব, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাসুদ হাসান মামুন, মহানগর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তসলিম উদ্দিন, সহ-সভাপতি সাজ্জাদ হোসেন ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাফিজ আহমেদ বাবলুর নেতৃত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুর মহানগর যুবদল : মহানগর সভাপতি বেনজীর আহমেদ তাবরীজ ও সাধারণ সম্পাদক রেজায়ান বিশ্বাস তরুণের নেতৃত্বে ফরিদপুর মহানগর যুবদল মিছিল সমাবেশ করেছে।

সুনামগঞ্জ জেলা : জেলা যুবদল সভাপতি অ্যাডভোকেট আবুল মঞ্জুর মো. শওকত ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশিদ কয়েছের নেতৃত্বে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মিছিল সমাবেশ হয়েছে।

পাবনা জেলা : জেলা যুবদল সাধারণ সম্পাদক ইলিয়াস আহম্মেদ হিমেল রানার নেতৃত্বে বিক্ষোভ করে জেলা যুবদল।

চাঁপাইনবাবগঞ্জ জেলা : জেলা যুবদল সভাপতি মো. তাবিউল ইসলাম তারিফ ও সাধারণ সম্পাদক আব্দুর রহমানের নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জে মিছিল সমাবেশ করে জেলা যুবদল।

চট্টগ্রাম উত্তর জেলা : সংগঠনের জেলা সাধারণ সম্পাদক এস এ মুরাদ চৌধুরীর নেতৃত্বে বন্দরনগরীতে মিছিল সমাবেশ করে জেলা যুবদল।

দিনাজপুর জেলা যুবদল : জেলা সভাপতি আব্দুল মোনাফ মুকুলের নেতৃত্বে শহরের এক প্রান্ত থেকে এবং সাধারণ সম্পাদক আব্দুর রহমানের নেতৃত্বে অপর প্রান্ত থেকে দুটি মিছিল বের করে জেলা যুবদল।

সিরাজগঞ্জ জেলা : জেলা যুবদল সভাপতি মীর্জা আব্দুল জব্বার বাবু ও সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদের নেতৃত্বে সিরাগঞ্জে বিক্ষোভ সমাবেশ করে জেলা যুবদল।

কক্সবাজার জেলা : জেলা সভাপতি অ্যাডভোকেট সাইদ আহমেদের নেতৃত্বে সমাবেশ করেছে কক্সবাজার জেলা যুবদল।

কুমিল্লা দক্ষিণ ও মহানগর যুবদল : খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিশাল বিক্ষোভ মিছিল বের করে।

চট্টগ্রাম মহানগর : সভাপতি মোসারফ হোসেন দিপ্তী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সাহেদের নেতৃত্বে নগরীতে বিশাল মিছিল ও দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করেছে।

খুলনা জেলা : জেলা যুবদল সভাপতি মো. শামীম কবির ও সাধারণ সম্পাদক ইমদাদুল হক রুবায়েতের নেতৃত্বে খুলনায় বিক্ষোভ দেখায় জেলা যুবদল। এছাড়া দেশের সকল জেলা ও মহানগরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মিছিল সমাবেশ করেছে যুবদল।

নীরব-টুকু অবিলম্বে কোনো প্রকার টালবাহানা না করে যুবসমাজের দাবিকে মেনে নিয়ে অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছেন, অন্যথায় শিগগিরই গণতান্ত্রিকভাবে কঠিন কর্মসূচি ঘোষণা করে খালেদা জিয়ার মুক্তি নিশ্চত করা হবে। নেতৃদ্বয় বিভিন্ন জেলায় পুলিশি হামলার তীব্র নিন্দা করেছেন।

যুবদল সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এক বিবৃতিতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশব্যাপী সকল জেলা ও মহানগরীতে যুবদল কেন্দ্রীয় কর্মসূচি বিভিন্ন স্থানে পুলিশি বাধার মুখেও সফল করার জন্য সকল জেলা ও মহানগর নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.