Ultimate magazine theme for WordPress.

এলডিপি একাংশের বিশেষ কাউন্সিল অনুষ্ঠিত হবে

0

ষ্টাফ রিপোর্টার/- সোমবার (২ ডিসেম্বর) রাজধানীর ফকিরাপুলের একটি হোটেলে কর্নেল (অব.) অলি আহমদের নেতৃত্ব থেকে বেরিয়ে এলডিপির একাংশের দিনব্যাপী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। চলতি মাসেই নবগঠিত লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) একাংশের বিশেষ কাউন্সিল অনুষ্ঠিত হবে বলে সভায় বিশেষ কাউন্সিলের এ সিদ্ধান্ত হয়।

জানা গেছে, বিশেষ কাউন্সিল উপলক্ষে সাবেক সংসদ সদস্য আবদুল গণিকে আহ্বায়ক ও এলডিপির যুগ্ম-মহাসচিব মাওলানা খালেদ সাইফুল্লাহ, সৈয়দ ইব্রাহিম রওনক ও জাকির হোসেন রিয়াজকে যুগ্ম-আহ্বায়ক এবং এম এ বাসারকে সদস্য সচিব করে বিশেষ কমিটি গঠন করা হয়েছে।

সভায় ৩০ জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন বলে এলডিপির নতুন নেতারা জানিয়েছেন। বিশেষ এ বর্ধিত সভায় সভাপতিত্ব করেন একাংশের আহ্বায়ক ও সাবেক হুইপ আব্দুল করিম আব্বাসী।

কর্নেল (অব.) অলিকে দল পরিচালনায় ‘একনায়ক সুলভ মানসিকতা’ সম্পন্ন নেতা দাবি করে নবগঠিত এলডিপির সদস্য সচিব শাহাদাত হোসেন সেলিম বলেন, বিএনপি সরকারে থাকা অবস্থায় অলি আহমদকে নেতা মেনে তখন ৩৫ সংসদ সদস্য মিলে এলডিপি গঠন করেছিলাম। বিএনপি থেকে বের হয়েছিলাম দল ও সংগঠনে গণতান্ত্র প্রতিষ্ঠার আশায়। কিন্তু হতাশ হয়েছি।তিনি আরও বলেন, চলতি মাসেই আমাদের বিশেষ কাউন্সিল হবে। তবে কাউন্সিলে কোনো পকেট কমিটি হবে না। কাউন্সিলে সবার মতামতের ভিত্তিতে কমিটি গঠন করা হবে।

কর্নেল (অব.) অলির এলডিপির সাবেক সিনিয়র যুগ্ম-মহাসচিব সেলিম বলেন, কোনো রাজনৈতিক দলের মালিক কোনো ব্যক্তি হতে পারেন না। কর্নেল (অব.) অলি দাবি করেছেন, এলডিপির মালিক তিনি। তার এ দাবিকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করছি। কারণ রাজনৈতিক দল হয় দলের নামেই। কোনো ব্যক্তির নামে নয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.