Ultimate magazine theme for WordPress.

‘আইন আইনের গতিতে চলবে, আমরা হস্তক্ষেপ করি না’

0

ষ্টাফ রিপোর্টার/-সুপ্রিম কোর্টকে যারা হুমকি দেয় তাদের জানিয়ে দিতে চাই, আইন আইনের গতিতে চলবে, আমরা হস্তক্ষেপ করি না। হুমকি না দিয়ে বড় আইনজীবী নিয়োগ করে আইনি লড়াইয়ের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করার চেষ্টা করেন।বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপির উদ্দেশে  বড় আইনজীবী নিয়োগের পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, কারও হুমকিতে আইনের কার্যক্রম থেমে যাবে না। সরকার আদালতে কোনো হস্তক্ষেপ করে না। আদালত স্বাধীনভাবে তার নিজস্ব গতিতে চলে।

সোমবার (২ ডিসেম্বর) রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটশন মিলনায়তনে ঢাকার সাবেক মেয়র প্রয়াত মোহাম্মদ হানিফের ১৩তম মৃত্যুবার্ষিকী ও চলমান রাজনীতি বিয়য়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নাসিম।

তিনি বলেন, দুঃসময় যারা দলের জন্য কাজ করেছেন তারাই দলের প্রকৃত কর্মী। যারা আন্দোলনের নামে হুমকি দিয়ে দেশের বিরুদ্ধে যড়যন্ত্র করে তাদের প্রতিহত করতে ১৪ মাঠ আছে।

নাসিম বলেন, একদফা আন্দোলনের হুংকার দেয়, আবার অন্য দফা চক্রান্ত করে। আন্দোলনের নামে যদি কোনো বিশৃঙ্খলা করা হয়, তাদের জবাব দেয়ার জন্য ১৪ দল ও আওয়ামী লীগ মাঠে থাকবে। চক্রান্তকারীদেরকে মাঠেই প্রতিহত করবে ১৪ দল।তিনি বলেন, একদফা আন্দোলনের হুংকার দিচ্ছে বিএনপি। চক্রান্ত করে লাভ হবে না। ১৪ দল ও আওয়ামী লীগ মাঠে থাকবে। তাদের মাঠেই প্রতিহত করা হবে।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপির মুখে সন্ত্রাসের কথা মানায় না। বিএনপি প্রতিদিন মিথ্যাচার করে যাচ্ছে। বিএনপির কোনো রাজনৈতিক কাজ নেই। তারা সন্ত্রাসীদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে সকল হত্যাকাণ্ডের বিচার বন্ধ করতে চেয়েছিল। কিন্তু তারা কোনো হত্যাকাণ্ডের বিচার বন্ধ করতে পারেনি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.