Ultimate magazine theme for WordPress.

মামলা হয়নি আজিজ মোহাম্মদ ভাইয়ের বিরুদ্ধে

0

ষ্টাফ রিপোর্টার/- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রো (উত্তর) অঞ্চলের সহকারী পরিচালক (এডি) মো. খোরশিদ আলম নিশ্চিত করে বলেন সোমবার গুলশান থানায় দুটি মামলা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। মামলা নং- ৩৪ ও ৩৫। ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাতিজা ওমর মোহাম্মদ ভাইকে আসামি করে মামলা দুটি করা হয়েছে। তবে আজিজ মোহাম্মদ ভাইয়ের বিরুদ্ধে কোনো মামলা করা হয়নি।

তিনি বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের গুলশান জোনের পরিদর্শক এস এম শামসুল কবির বাদী হয়ে একটি মামলা এবং উপ-পরিদর্শক (এসআই) আতাউর রহমান বাদী হয়ে অপর মামলাটি করেন। দুই মামালায় আজিজের ভাতিজা ওমর মোহাম্মদ ভাই, ওই বাড়ির দুই কেয়ারকেটার নবীন ও পারভেজকে আসামি করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) বিকেল ৫টার দিকে গুলশান-২ নম্বর সেকশনের ৫৭ নম্বর সড়কের ১১/এ নম্বর বাসায় এ অভিযান শুরু করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। অভিযানে ওই বাসা থেকে ৩৮২ বোতল মদ, দুই প্যাকেট সিসা (৪ কেজি), ২০০ গ্রাম গাঁজা ও ২৪ ক্যান বিয়ার জব্দ করা হয়। এছাড়া আজিজের ভাই রাজা মোহাম্মদের বাসা থেকেও আট বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

তিনি আরও বলেন, আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসার টপফ্লোরে থাকা মিনি বার থেকে ক্যাসিনো পরিচালনার বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। সে বিষয়ে গুশলান থানায় পুলিশ বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে। ক্যাসিনোর বিষয়টি তারা তদন্ত করবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.