Ultimate magazine theme for WordPress.

মহিলা শ্রমিক লীগের নতুন কমিটি গঠন

0

ষ্টাফ রিপোর্টার/-শনিবার রাজধানীর খামারবাড়িতে কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে মহিলা শ্রমিক লীগের  সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্মেলনে মহিলা শ্রমিক লীগের নতুন কমিটি করা হয়েছে। এতে সভাপতি হিসেবে সুরাইয়া আক্তার ও সাধারণ সম্পাদক হিসেবে কাজী রহিমা আক্তার সাথী দায়িত্ব পেয়েছেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সারা দেশের কাউন্সিলর ও ডেলিকেটদের সর্ব-সম্মতিক্রমে এই কমিটি হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

তিনি জানান, মহিলা শ্রমিক লীগের সাবেক কার্যকরী সভাপতি সুরাইয়া আক্তারকে সভাপতি, সাবেক সাধারণ সম্পাদক সামসুন্নাহার ভূঁইয়াকে কার্যকরী সভাপতি ও সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী রহিমা আক্তারকে সাধারণ সম্পাদক হিসেবে দুই বছরের জন্য দায়িত্ব দেয়া হয়েছে।

বিপ্লব বড়ুয়া বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে এই কমিটির নেতারা ৪৫ সদস্যের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করবেন।মহিলা শ্রমিক লীগের সর্বশেষ সম্মেলন হয়েছিল ২০০৯ সালে। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী কমিটির মেয়াদ তিন বছর হলেও এরপর আর সম্মেলন হয়নি।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.