৫৫ হাজার ২৯৫ জন পাশ প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষায়

0

ষ্টাফ রিপোর্টার/-রোববার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রকাশ করা হয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল।প্রাথমিক শিক্ষা অধিদফতর থেকে পাওয়া তথ্য থেকে জানা গেছে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন মোট ৫৫ হাজার ২৯৫ জন ।

বিষয়টি নিশ্চিত করে প্রাথমিক শিক্ষা অধিদফতরের (ডিপিই) মহাপরিচালক ড. এ এফ এম মনজুর কাদির সন্ধ্যায় বলেন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘সহকারী শিক্ষক নিয়োগ ২০১৮’ ৬৩ জেলায় আয়োজিত লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। সারাদেশে লিখিত পরীক্ষায় মোট ৫৫ হাজার ২৯৫ জন প্রার্থী পাস করেছেন।

মহাপরিচালক বলেন, নিয়োগ পরীক্ষায় যে সব প্রার্থী পাস করেছেন তাদের মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে রাতেই ফলাফল জানিয়ে দেয়া হবে। এ ছাড়া আজ রাতেই ডিপিইর ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

তিনি আরও বলেন, যারা লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদের মৌখিক পরীক্ষার জন্য আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে ডিপিইতে জমা দিতে হবে। পরবর্তী এক সপ্তাহ পর থেকে পর্যায়ক্রমে জেলা অনুযায়ী মৌখিক পরীক্ষার আয়োজন করা হবে।

মৌখিক পরীক্ষা শেষে পরবর্তী এক মাসের মধ্যে চূড়ান্ত ফল প্রকাশ করা হবে বলেও জানান মহাপরিচালক।

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার প্রথম ধাপ গত ২৪ মে, দ্বিতীয় ধাপ ৩১ মে, তৃতীয় ধাপ ২১ জুন এবং চতুর্থ ধাপের পরীক্ষা ২৮ জুন অনুষ্ঠিত হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.