At last news on first everyday everytime

স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর অর্থদন্ডসহ মৃত্যুদন্ড

0

রাজশাহী থেকে সংবাদদাতা/- ২০১৬ সালের ১৭ এপ্রিল সকালে পারিবারিক কলহের জের ধরে বাড়ির সামনে আয়নাল তার স্ত্রী সাফিয়া খাতুন ওরফে বুলবুলিকে (২৫) প্রকাশ্যে গলা কেটে হত্যা করেন।এ নিয়ে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানায় আয়নালের বিরুদ্ধে হত্যা মামলা করেন বুলবুলির বাবা জয়নাল আলী।ঘটনার পর সেদিনই পুলিশ তাকে গ্রেফতার করে।

স্ত্রীকে প্রকাশ্যে গলা কেটে হত্যা মামলায় আয়নাল হক (৩০) নামের ওই ব্যক্তিকে মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় রাজশাহী মহানগর দায়রা ও জজ আদালতের বিচারক ও এইচ এম ইলিয়াস হোসাইন এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত আয়নাল হক রাজশাহী মহানগরীর উপকণ্ঠ পবা উপজেলার বায়া ভোলাবাড়ি গ্রামের একরাম আলীর ছেলে।

আদালত সূত্র জানায়,

পবা উপজেলার মদনহাটি গ্রামে জয়নালের বাড়ি। মামলায় ২০ জনকে সাক্ষী করা হয়েছিল। আদালত ২০ জনেরই সাক্ষ্যগ্রহণ করেন।

আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী আবদুস সালাম জানান, আসামি আয়নাল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিলেন। তাছাড়া ঘটনাটি ঘটেছিল প্রকাশ্যে। সাক্ষীরা সাক্ষ্য দিয়েছেন। এর ভিত্তিতে আদালত তাকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন।

রায় ঘোষণার সময় আসামি আয়নাল হক আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন। রায় ঘোষণার পর তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। আয়নালের মা শাহেদা বেগম দাবি করেন, তার ছেলে মানসিক ভারসাম্যহীন। তিনি শ্রমিকের কাজ করতেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.