শেষ পর্যন্ত মাত্র ৮৫ রানে অলআউট

0

স্পোর্টস ডেস্ক/- ঐতিহাসিক লর্ডসে টস জিতে ব্যাট করতে নামে স্বাগতিক ইংল্যান্ড। কিন্তু আয়ারল্যান্ড বোলারদের তোপের মুখে শুরু থেকেই মুখ থুবড়ে পড়ে ইংল্যান্ড। শেষ পর্যন্ত মাত্র ৮৫ রানে অলআউট  তারা। টিম মুরতাগ নেন ৫ উইকেট।

বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে মাত্র ৮৫ রানে অলআউট করার লজ্জায় ফেলে দিয়ে ভালোই জবাব দিচ্ছিল টেস্ট ক্রিকেটের নতুন দল আয়ারল্যান্ড। খুব সহজেই লিড নিয়ে ফেলেছে তারা। ২ উইকেটেই করে ফেলে ১৩২ রান। এরপরই হঠাৎ ছন্দপতন। ১৩২ থেকে ১৪১ রান হতেই ৬ উইকেট নেই আইরিশদের।

জবাব দিতে নেমে উইলিয়াম পোর্টারফিল্ড আর জেমস ম্যাককুলাম মিলে ৩২ রানের জুটি গড়ে তোলেন। ১৪ রান করে আউট হয়ে যান পোর্টারফিল্ড। দলীয় ৪৫ রানের মাথায় ফিরে যান জেমস ম্যাককুলাম। অ্যান্ড্রু বালবিরনি আর পল স্টার্লিং মিলে ৮৭ রানের দারুণ এক জুটি গড়ে তোলেন।এ রিপোর্ট লেখার সময় আয়ারল্যান্ডের রান ৩৯.৪ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪১ রান। কেভিন ও’ব্রায়েন রয়েছেন ৯ রানে এবং তার সঙ্গী মার্ক অ্যাডেয়ার রয়েছেন শূন্য রানে। লিড হলো ৫৬ রানের।

কিন্তু ৪৩ বলে ৩৬ রান করা পল স্টার্লিংকে স্টুয়ার্ট ব্রড ফিরিয়ে দিতেই বিপর্যয়ে পড়ে আয়ারল্যান্ড। এরপর গ্যারি উইলসন এবং স্টুয়ার্ট থম্পসন আউট হয়ে যান কোনো রান না করেই। এছাড়া অ্যান্ড্রু বালবিরনিও আউট হয়ে যান সর্বোচ্চ ৫৫ রান করে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.