Ultimate magazine theme for WordPress.

‘লা রিভ’ এর ওয়ার্ক অ্যান্ড আফটার ওয়ার্ক সমাহার

0

লাইফস্টাইল ডেস্ক/- কর্মক্ষেত্রে যারা কাজের পাশাপাশি নিজেদের পরিপাটি করে ফুটিয়ে তুলতে চান এবং দিন শেষেও প্রাণবন্ত থাকতে চান মূলত তাদের জন্য বাহারি সব পোশাক ও অনুষঙ্গ দিয়ে নাইন-টু-নাইন বা ওয়ার্ক অ্যান্ড আফটার ওয়ার্ক সমাহার সাজিয়েছে ‘লা রিভ’।নাইন-টু-নাইন কালেকশনে রয়েছে- টিউনিক, লং কামিজ ও শর্ট শার্ট, ওয়েস্টার্ন স্টাইল নিট টপস, ফরমাল ট্রাউজার/পালাজ্জো এবং ম্যাচিং বটম। সারাদিনের আরাম নিশ্চিত করতে বেছে নেয়া হয়েছে সুতি, রেয়ন এবং ভিসকস কাপড়। ১২৯০ টাকা থেকে শুরু করে বিভিন্ন দামে টিউনিক, টপস এবং বটমস কেনা যাবে।

লা রিভের সিইও মন্নুজান নার্গিস জানান, এবারের ওয়ার্ক অ্যান্ড আফটার ওয়ার্ক কালেকশনে জুয়েল টোন হিসেবে রয়েছে হোয়াইট, কোবল্ট নীল, নীল, কালো, বেগুনী, ক্যারিবু। উষ্ণ টোন হিসেবে রয়েছে হলুদ আকুর, পেঁপে, গাজর, বেইজ এবং প্যাস্টেল শেড যেমন- পঞ্চমেন্ট, টেরাকোটা, রোজ ওয়াটার শেড যেসব বর্তমান আন্তর্জাতিক ফ্যাশনকে প্রকাশ করে এবং এর সঙ্গে আরো রয়েছে সিমেট্রিক আর এসেমেট্রিক হেমলাইন। বিভিন্ন রকমের স্লিভ যেমন বেল স্লিভ, রাফলস স্লিভ এবং বিলও স্লিব, এছাড়াও আছে নরমাল কাফ স্লিভস।

তিনি আরো জানান, কর্মক্ষেত্রের আদর্শ পোশাক হিসেবে সবার সামনে তুলে ধরার জন্য আমরা একরঙা রঙ এবং প্রিন্ট অনুসরণ করেছি। আমাদের বিশ্বাস এসব পোশাক কর্মক্ষেত্রে একজন কর্মীকে নিখুঁত কর্পোরেট চেহারা এনে দিবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.