Ultimate magazine theme for WordPress.

ব্যাটিং কোচের দায়িত্ব ছাড়ছেন ম্যাকমিলান

0

স্পোর্টস ডেস্ক/- ৪২ বছর বয়সী নিউজিল্যান্ডের সাবেক ব্যাটসম্যান ক্রেইগ ম্যাকমিলানের চুক্তি শেষ বিশ্বকাপের পরই। সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগী এক টুইটে তিনি জানিয়ে দিলেন, নতুন করে আর চুক্তি করছেন না। নিউজিল্যান্ডের ব্যাটিং কোচের দায়িত্ব ছাড়ছেন তিনি।

ম্যাকমিলানের কোচিংয়ে নিউজিল্যান্ডের ব্যাটিংয়ে চোখে পড়ার মতো উন্নতি হয়েছে। টানা দুই বিশ্বকাপের ফাইনাল খেলেছে দলটি। গতবার ফাইনালে গিয়ে হয় স্বপ্নভঙ্গ। এবার তো হাত ছোঁয়া দূরত্ব থেকে ফসকে গেছে ট্রফিটা। শ্বাসরূদ্ধকর এক ফাইনালে টাইয়ের পর টাই হয়ে শেষ পর্যন্ত বাউন্ডারিতে পিছিয়ে থাকায় শিরোপা পাওয়া হয়নি কিউইদের।

বিদায়বেলায় ম্যাকমিলান তার আবেগী টুইটে লিখেন, ‘ব্ল্যাক ক্যাপসদের সঙ্গে ব্যাটিং কোচ হিসেবে আমার সময় শেষ হলো। শুধু বলতে চাই, গত পাঁচ বছর বিভিন্ন খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফদের সঙ্গে কাজ করে কতটা গর্বিত আমি। এই স্পেশাল দলটি শীর্ষ পর্যায়ে নম্রতা, ক্রীড়াদক্ষতা দেখিয়ে নিউজিল্যান্ডকে গর্বিত করছে।’কোচ হওয়ার আগে খেলোয়াড় হিসেবেও বেশ নাম ছিল ম্যাকমিলানের। নিউজিল্যান্ডের হয়ে ৫৫টি টেস্ট, ১৯৭ ওয়ানডে আর ৮টি টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা আছে তার।

ম্যাকমিলান অবশ্য চাকরি ছাড়ার সিদ্ধান্তটা জানিয়েছিলেন চলতি বছরের ফেব্রুয়ারিতেই। কিন্তু এতদিন হয়ে গেলেও তার স্থলাভিষিক্ত কাউকে খুঁজে বের করেনি কিউই ম্যানেজম্যান্ট।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.