বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার চূড়ান্ত একাদশ

0

স্পোর্টস ডেস্ক/- মাঠের খেলা শুরুর আগে স্কোয়াড থেকে ৫ জনকে সরিয়ে নিয়েছে লঙ্কান ক্রিকেট বোর্ড। শুধুমাত্র প্রথম ম্যাচের জন্য লাসিথ মালিঙ্গাকে রেখে মোট ১৮ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে তারা। কারণ প্রথম ম্যাচ খেলেই ওয়ানডে ক্রিকেটকে বিদায় জানাবেন মালিঙ্গা।

২২ সদস্যের স্কোয়াডে ফেরানো হয়েছিল ৪ ক্রিকেটার নিরোশান ডিকভেলা, দানুশকা গুনাথিলাকা, আকিলা ধনঞ্জয়া এবং লক্ষ্মণ সান্দাকানকে। কিন্তু এদের মধ্যে চূড়ান্ত স্কোয়াডে টিকেছেন কেবল আকিলা ধনঞ্জয়।

ডিকভেলা, গুনাথিলাকা এবং সান্দাকানের মতো লাহিরু মাদুশাঙ্কা এবং আমিলা আপোনসোকেও বাদ দেয়া হয়েছে চূড়ান্ত স্কোয়াড থেকে। যার ফলে বিশ্বকাপ স্কোয়াডের সঙ্গে যুক্ত হয়েছেন কেবল শেহান জয়াসুরিয়া, হাসারাঙ্গা ডি সিলভা, আকিলা ধনঞ্জয় এবং লাহিরু কুমারা। পেস বোলিং অলরাউন্ডার দাসুন সানাকা খেলবেন শেষের দুই ওয়ানডেতে, মালিঙ্গার পরিবর্তে।

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার চূড়ান্ত একাদশ
ধনঞ্জয় ডি সিলভা, দাসুন শানাকা, হাসারাঙ্গা ডি সিলভা, আকিলা ধনঞ্জয়, আমিলা আপোনসো, লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদীপ, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, থিসারা পেরেরা এবং ইসুরু উদানা, দিমুথ করুনারাত্নে, কুশল পেরেরা, আভিশকা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, লাহিরু থিরিমানে, শেহান জয়াসুরিয়া।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.