Ultimate magazine theme for WordPress.

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১

0

 

নরসিংদী সংবাদদাতা/- রোববার দুপুরে জেলার পাঁচদোনা মোড়ে ঢাকা-সিলেট মহাসড়কে সিলেটগামী ঈগল পরিবহন বাসের চাপায় নিহত হয় কাওসার নামের এক যুবক।এ ঘটনায় সাফিয়া বেগম (৪০) নামের এক নারীও আহত হয়েছেন ।

নিহত কাওসার মিয়া চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার রাজারগাও গ্রামের আবুল হোসেনের ছেলে। আহত সাফিয়া বেগম একই এলাকার মঙ্গল মিয়ার স্ত্রী। তারা সম্পর্কে চাচি-ভাতিজা।

এ বিষয়ে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, বাসচালক রুবেলকে আটক ও ঈগল পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ জানায়, নিহত নরসিংদীর পলাশ উপজেলায় তার চাচাতো ভাই সাদ্দামের ফার্নিচারের দোকানে কাজ করতেন। রোববার কাওছার তার চাচি সাফিয়া বেগমকে নিয়ে পলাশ থেকে গ্রামের বাড়ির উদ্দেশে দেন। তারা পাঁচদোনা মোড়ে অটোরিকশা থেকে নামলে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী ঈগল পরিবহনের একটি বাস তাদেরকে চাপা দেয়। এতে তারা দুজনেই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কাওসারকে মৃত ঘোষণা করেন। আর সাফিয়া বেগমের অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।এ ঘটনায় ঘাতক বাসচালক রুবেলকে (৩৫) আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.