At last news on first everyday everytime

কায়রোগামী সব ফ্লাইট বাতিল করলো ব্রিটিশ এয়ারওয়েজ

0

আন্তর্জাতিক ডেস্ক/-লন্ডনের হিথ্রু বিমানবন্দরে ব্রিটিশ এয়ারওয়েজের যাত্রীদের জানানো হয় যে, ফ্লাইট বাতিল করা হয়েছে। শুধু তাই নয়, আগামী এক সপ্তাহে মিসরের রাজধানী কায়রোগামী সব ধরনের ফ্লাইট নেই বলে জানানো হয়েছে।নিরাপত্তার কারণ দেখিয়ে এক সপ্তাহের জন্য সব ফ্লাইট বাতিল করা হয়েছে।

তবে নিরাপত্তার ক্ষেত্রে নির্দিষ্ট করে কোন কারণ দেখায়নি কর্তৃপক্ষ। কায়রো বিমানবন্দরের এক মুখপাত্র বিবিসিকে জানিয়েছেন, ব্রিটিশ এয়ারওয়েজের পক্ষ থেকে এ ধরনের কোন নির্দেশনা তারা এখনও পাননি। ফ্লাইটের কোন পরিবর্তন হলে সে বিষয়ে অবশ্যই তাদের জানাতে হবে।

ব্রিটিশ এয়ারওয়েজের এক মুখপাত্র বলেন, বিশ্বব্যাপী সব বিমানবন্দরে আমরা আমাদের নিরাপত্তার বিষয়গুলো পর্যালোচনা করে দেখি। আরও মূল্যায়নের জন্য পূর্বসতর্কতা হিসেবে কায়রোগামী ফ্লাইট সাত দিনের জন্য আমরা বন্ধ করে দিয়েছি।

তিনি আরও বলেন, আমাদের বিমানের যাত্রী এবং ক্রুদের নিরাপত্তা এবং সুরক্ষাকে আমরা সব সময়ই সর্বোচ্চ প্রাধান্য দিয়ে থাকি। নিরাপদ বিবেচিত না হলে আমরা কখনোই কোনো বিমানের ফ্লাইট পরিচালনা করি না।

এদিকে, ব্রিটিশ এয়ারওয়েজ ছাড়াও জার্মানির লুফথানসা এয়ারলাইন্সও শনিবার কায়রোগামী তাদের বিমানের ফ্লাইট বাতিল করেছে। তবে রোববার থেকে আবারও ফ্লাইট চালু হবে বলে সংস্থাটির এক মুখপাত্র নিশ্চিত করেছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.