Ultimate magazine theme for WordPress.

কালেভদ্রে দলে সুযোগ পাচ্ছেন জুনায়েদ খান

0

খেলাধুলা ডেস্ক/- এখন কালেভদ্রে দলে সুযোগ পাচ্ছেন জুনায়েদ খান।অথচ একটা সময় পাকিস্তানের জাতীয় দলের স্ট্রাইক বোলার ছিলেন তিনি। চোটাঘাত জীবনটাকে যেন দুর্বিষহ করে দিয়েছে জুনায়েদ খানকে।

সর্বশেষ টেস্ট খেলেছেন ২০১৫ সালের জুনে। টি-টোয়েন্টি তো আরও আগে (২০১৪ সালে)। গত বছরের নভেম্বরে আবুধাবিতে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে খেললেও দলে নিয়মিত নন জুনায়েদ।

তবে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খারাপ করছেন না খুলনা টাইটান্সের হয়ে বিপিএল খেলে যাওয়া এই পেসার। এখন পর্যন্ত মুলতান সুলতানসের হয়ে ৬ ম্যাচে নিয়েছেন ৮ উইকেট।

পিএসএলের পারফরম্যান্স দিয়ে জাতীয় দলে ফেরার লক্ষ্য জুনায়েদের। তিনি বলেন, ‘আমি জাতীয় দলে জায়গা ফিরে পেতে কঠোর পরিশ্রম করছি। আমার দুর্ভাগ্য যে ইনজুরির কারণে বসে থাকতে হয়েছে। জাতীয় দলে জায়গার জন্য কঠিন প্রতিযোগিতা। তবে আমি নিশ্চিত নির্বাচকরা শুধু আমাকে নয় অন্যদেরও দেখছেন।’

বিশ্বকাপের আগে পাকিস্তানের অস্ট্রেলিয়া আর ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ রয়েছে। তারপর ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপ। জুনায়েদ আশা করছেন, তার অভিজ্ঞতাটাও বিবেচনায় আনবেন নির্বাচকরা।

এ নিয়ে পাকিস্তানি পেসার বলেন, ‘আরব আমিরাতে আর ইংল্যান্ডে আমার রেকর্ড খুব ভালো। যদি জাতীয় দলে সুযোগ দেয়া হয়, আমি পাকিস্তানের ফাস্ট বোলিং ডিপার্টমেন্টে নিজের মূল্য বোঝাতে এবং দলের প্রয়োজন মেটাতে চেষ্টা করব।’

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.