Ultimate magazine theme for WordPress.

রাজনৈতিক দল হিসেবে নিবন্ধন পাচ্ছে ববি হজ্জাজের এনডিএম

0

ষ্টাফ রিপোর্টার/- জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক বিশেষ উপদেষ্টা ববি হাজ্জাজের জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম)উচ্চ আদালতের নির্দেশ থাকায় রাজনৈতিক দল হিসেবে নির্বাচন কমিশনে (ইসি) নিবন্ধন পাচ্ছে ।

ধনকুবের মুসা বিন শমসের ছেলে।মঙ্গলবার বিকেলে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সঙ্গে সাক্ষাত করেন দলটির চেয়ারম্যান ববি হাজ্জাজ। এ সময় সিইসি তাদের আগামী দুই-তিনদিনের মধ্যে নিবন্ধন দিয়ে গেজেট প্রকাশ করার কথা জানিয়েছেন বলে জানান তিনি।

তিনি বলেন, আজ আমরা প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে সাক্ষাত করেছি। তিনি আমাদের জানিয়েছেন- অফিসিয়াল সব প্রসিডিউর শেষ হয়েছে। আগামীকাল অথবা পরশুর মধ্যে এনডিএমকে নিবন্ধন দিয়ে গেজেট প্রকাশ করা হবে। সেটি ইতোমধ্যে আমি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছি।

রাজনৈতিক দল হিসেবে ২০১৭ সালের ২৪ এপ্রিল এনডিএম প্রতিষ্ঠা করা হয়। এরপর নিবন্ধন চেয়ে গত বছরের ২৪ ডিসেম্বর ইসিতে আবেদন করেন ববি হাজ্জাজ।

তবে এ বিষয়ে ইসির কোনো সিদ্ধান্ত জানতে না পেরে হাইকোর্টে রিট আবেদন করেন তিনি। এ রিট আবেদনে হাইকোর্ট দুই সপ্তাহের মধ্যে ববি হাজ্জাজের আবেদন নিষ্পত্তি করতে ইসিকে নির্দেশ দেন।

Leave A Reply

Your email address will not be published.