Ultimate magazine theme for WordPress.

‘দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীরা নানা চক্রান্ত ষড়যন্ত্র করে যাচ্ছে’

0

ষ্টাফ রিপোর্টার/- দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীরা নানা চক্রান্ত ষড়যন্ত্র করে যাচ্ছে।বিগত নির্বাচনকে যারা বানচাল ও প্রশ্নবিদ্ধ করতে চেয়েছিল, তারাও বসে নেই।দেশের জনগণকে সতর্ক ও সচেতন থাকতে হবে যাতে এদেশে স্বাধীনতাবিরোধী, মৌলবাদ, জঙ্গিবাদ, দুর্নীতিবাজরা পুনরায় মাথাচাড়া না দিতে পারে। কথাগুলো বলেছেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। (২৯ জানুয়ারি) রাজধানীর ইস্কাটনের অ্যাবাকাস কনভেনশন সেন্টারের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে রাশেদ খান মেনন এমপিকে সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মেনন বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এদেশের জনগণ পুনরায় যে আশা-আকাঙ্ক্ষা নিয়ে ১৪ দলকে নির্বাচিত করেছে, আমরা সেই রায়ের প্রতি শ্রদ্ধা জানিয়ে দেশকে উন্নয়নের পথে আরও এগিয়ে নেব। জাতীয় প্রবৃদ্ধির হার এখন ৭.৮২-এ এসে দাঁড়িয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, শিল্প, রফতানিসহ নানা খাতে রেকর্ড পরিমাণ সাফল্য অর্জন করেছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখার পাশাপাশি বেকারত্ব দূর করার জন্য কাজ করে যাব।’

অনুষ্ঠানে ঢাকা-৮ এর বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন। এনামুল হক আবুলের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য মাহমুদুল হাসান মানিক, শাহজাহানপুর থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সুলতান মিয়া, ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অ্যাডভোকেট আব্দুল হামিদ, ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক।

Leave A Reply

Your email address will not be published.