Ultimate magazine theme for WordPress.

ঐক্যফ্রন্টকে প্রধানমন্ত্রীর আমন্ত্রনের বিষয়ে কিছু জানে না বিএনপি!

0

ষ্টাফ রিপোর্টার/- ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বিএনপির তিন সদস্যের মধ্যে দু’জনই আগামী ২ ফেব্রুয়ারি (শনিবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জাতীয় ঐক্যফ্রন্টকে আমন্ত্রণপত্রের বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন।

শনিবার (২৬ জানুয়ারি) বিকেলে ঐক্যফ্রন্টের শরিক দল গণফোরাম অফিসে প্রধানমন্ত্রীর এ আমন্ত্রণপত্র পৌঁছে দেয়া হয় বলে দলটির নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী নিশ্চিত করেন।

ফ্রন্টের শরিক অন্য নেতারা এই আমন্ত্রণে যাওয়া না যাওয়ার বিষয়ে স্টিয়ারিং কমিটির সিদ্ধান্তের কথা বললেও সুব্রত চৌধুরী বলেন, ‘সেখানে যাওয়ার বিন্দুমাত্র আগ্রহ আমাদের নেই। নির্বাচনের আগে তো গিয়েছিলাম। তাতে কী লাভ হয়েছে? মাঝখান থেকে নির্বাচনে অংশ নিয়ে অপমানিত হয়েছি, ক্ষতিগ্রস্থ হয়েছি। যেভাবে আক্রমণের শিকার হয়েছি, তাতে জীবনটাও চলে যেতে পারত। তাছাড়া এটা তো চা-চক্রের আমন্ত্রণ। সেখানে তো আলোচনার জন্য ডাকা হয়নি। গণভবনে যাওয়ার কোনো দরকার নেই।’

তাহলে ঐক্যফ্রন্ট প্রধানমন্ত্রীর আমন্ত্রণে যাচ্ছে না? এমন প্রশ্নে তিনি বলেন, ‘এটা প্রাথমিক প্রতিক্রিয়া।’

ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটিতে বিএনপির তিনজন সদস্য রয়েছেন। তাদের মধ্যে দুইজন হলেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। এ দুই নেতা জানান, তারা প্রধানমন্ত্রীর আমন্ত্রণপত্রের বিষয়ে কিছুই জানেন না।

আমন্ত্রণ পেলে গণভবনে যাবেন কি না -এমন প্রশ্নের জবাবে ফখরুল বলেন, ‘আমন্ত্রণ সম্পর্কেই আমার কিছু জানা নেই। আই ডোন্ট নো অ্যাবাউট দ্যাট। সুতরাং যাওয়া না যাওয়ার বিষয়ে আর কী বলব?’

অন্যদিকে মোশাররফ হোসেন বলেন, ‘এ বিষয়ে আমি জানি না, আমার কোনো ধারণা নেই।’

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.