Ultimate magazine theme for WordPress.

ভোটারদের মাঝে ভোটার স্লিপ বিতরণ শুরু

0

ষ্টাফ রিপোর্টার/- রাজধানীর বিভিন্ন এলাকায় সরকারদলীয় প্রার্থীর সমর্থনে স্থাপিত নির্বাচনী ক্যাম্প থেকে ভোটারদের মাঝে ভোটার স্লিপ বিতরণ শুরু হয়েছে।

এছাড়া ভোটারদের নাম, ভোটার নম্বর ও কেন্দ্র উল্লেখ করে ভোটার স্লিপ তৈরি করে বাড়ি বাড়ি পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করছেন দলীয় নেতাকর্মীরা।

মঙ্গলবার রাজধানীর ইস্কাটন গার্ডেন রোডে ঢাকা-৮ আসনের প্রার্থী রাশেদ খান মেননের পক্ষে একটি নির্বাচনী ক্যাম্প থেকে ভোটার স্লিপ বিতরণ করছিলেন কয়েকজন কর্মী।

তারা জানালেন, কেউ তাদের ভোটার নম্বর ও কেন্দ্র কোথায় জিজ্ঞাসা করলে তা তারা জানিয়ে দিচ্ছেন। তবে তারা ভোটার তালিকা থেকে নাম-ঠিকানা অনুসারে স্লিপ তৈরি করে বাসায় বাসায় পাঠানোর প্রতি বেশি গুরুত্ব দিচ্ছেন।

এদিকে প্রচার-প্রচারণা ও নির্বাচনে অংশগ্রহণের জন্য সরকারদলীয় প্রার্থী ও তাদের নেতাকর্মীরা পুরোপুরি প্রস্তুত হলেও সে তুলনায় পিছিয়ে আছেন বিএনপিসহ ঐক্যফ্রন্টের প্রার্থীরা।

প্রচারণা শুরু হওয়ার প্রথম দু-একদিন পোস্টার, ব্যানার, মাইকিং দেখা গেলেও এরপর থেকেই তাদের কার্য়ক্রম চোখে পড়ছে না। নির্বাচনী ক্যাম্পও চোখে পড়ছে না।

ঐক্যফ্রন্ট প্রার্থীদের অভিযোগ, একদিকে পুলিশের গ্রেফতার ও হয়রানি অন্যদিকে সরকারদলীয় প্রার্থীর নেতাকর্মীদের হুমকি-ধমকিতে কেউ মাঠে নামতে চাইছেন না। ঐক্যফ্রন্ট নেতারা প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে সাক্ষাৎকালেও এমন অভিযোগ করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.