Ultimate magazine theme for WordPress.

নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগে মেননের স্ত্রী বিউটি

0

ষ্টাফ রিপোর্টার/- বিভিন্ন নারী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে মঙ্গলবার (২৫ ডিসেম্বর) নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ চালান ঢাকা-৮ আসনের মহাজোট মনোনীত প্রার্থী রাশেদ খান মেননের পক্ষে তার স্ত্রী লুৎফুন নেসা খান বিউটি।

পরে রমনা থানার সামনে থেকে শুরু হওয়া নারীদের একটি গণমিছিলে অংশ নেন লুৎফুন নেসা খান বিউটি। মিছিলটি রমনা থানার রোড, বেইলি রোড, সিদ্ধেশ্বরী রোড, খন্দকার গলি রোড, ডাক্তার গলি, মগবাজার মোড়, ইস্কাটন রোড, হলি ফ্যমেলির সামনের রোড ঘুরে মিন্টু রোডে গিয়ে শেষ হয়।

এ সময় বিউটি বলেন, স্বাধীনতা যুদ্ধে নারীরা যেভাবে ভূমিকা রেখেছিল, ৩০ ডিসেম্বর নির্বাচনেও একইভাবে ভূমিকা রাখতে হবে। বিএনপি-জামায়াত জোট দেশকে সাম্প্রদায়িক মৌলবাদী চেতনায় পেছনে নিয়ে যেতে চায়। দেশের নারী সমাজ তা কখনোই হতে দেবে না।

মুক্তিযুদ্ধের চেতনা, স্বাধীনতা ও অগ্রগতির ধারাকে এগিয়ে নিতে নারী সমাজকে ভূমিকা রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে নারী সমাজ অগ্রণী ভূমিকা পালন করবে এবং নৌকা মার্কাকে বিজয়ী করে ঘরে ফিরবে।

এ সময় উপস্থিত ছিলেন নারী নেত্রী শিমু, তন্ময়, নাসিমা হক রুবি, মুর্শিদা আখতার নাহার, শাহানা ফেরদৌসী লাকী, তাছলিমা খাতুন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.