Ultimate magazine theme for WordPress.

‘দেশের প্রতিটি ক্ষেত্রে আজ উন্নয়নের বন্যা’

0

ষ্টাফ রিপোর্টার/- যে দিকে তাকানো যায় সেদিকেই উন্নয়ন। ঘরে, বাইরে সবখানেই আজ উন্নয়ন। দেশের এমন সার্বিক উন্নয়নের বিবেচনায় জনগণ নৌকায় ভোট দেবে।বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এ মালেক বলেছেন, দেশের প্রতিটি ক্ষেত্রে আজ উন্নয়নের বন্যা।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাব কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত ‘কেন জনগণ নৌকায় ভোট দেবে’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এস এ মালেক বলেন, নৌকায় ভোট দেয়া মানে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা। গত নির্বাচনে এবং তার আগের নির্বাচনে তাকে ভোটের মাধ্যমে ক্ষমতায় আনার ফলে তিনি দেশের চেহারা পাল্টে দিয়েছেন। চারদিকে শুধু উন্নয়ন আর উন্নয়ন। এ দেশের জনগণ বুঝে গেছে শেখ হাসিনা মানেই উন্নয়ন, সমৃদ্ধি, পরিবর্তন ও শান্তি।

তিনি বলেন, ৭৫ এরপর বাংলাদেশ সবকিছু যখন মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধবিরোধী, সেই মহাসংকটে বঙ্গবন্ধুর স্থলে অভিষিক্ত হন তারই কন্যা শেখ হাসিনা। তিনি স্বাধীনতাবিরোধী ধারা থেকে মুক্তিযুদ্ধের চেতনায় ফেরানোর জন্য কাজ করতে থাকেন। আর তিনিই আজ দেশকে দ্রুত উন্নয়নের পথে এগিয়ে নিয়ে গেছেন।

‘নির্বাচনে বিএনপি-জামায়াত জঙ্গিগোষ্ঠী এবং তাদের সঙ্গে যোগ দেয়া নব্য গোষ্ঠী তাদের পরাজয় সুনিশ্চিত ভেবে নির্বাচনের রায়কে প্রশ্নবিদ্ধ করতে চায়। নির্বাচন অনুষ্ঠিত না হওয়া পর্যন্ত তাদের ষড়যন্ত্রের জাল কতদূর বিস্তৃত তা বলা যাচ্ছে না। তবে এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।

বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ডা. এস এ মালেক সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আলাউদ্দিন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.