Ultimate magazine theme for WordPress.

দুর্নীতিবাজ, জঙ্গি ও মৌলবাদী শক্তিকে বর্জনের আহ্বান

0

ষ্টাফ রিপোর্টার/- মঙ্গলবার (২৫ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত কেন নৌকায় ভোট দিবেন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । উক্ত সভায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুর্নীতিবাজ, জঙ্গি ও মৌলবাদী শক্তিকে বর্জন করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ডা. এস এ মালেক।

ডা. মালেক বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসা মানেই জঙ্গি, জ্বালাও-পোড়াও, সন্ত্রাস, দুর্নীতি আর ব্যর্থতা। তাই আপনার মূল্যবান ভোট ভেবে-চিন্তে প্রয়োগ করুন। দুর্নীতির নেত্রী ও মৌলবাদী শক্তিকে বর্জন করুন। উন্নত, সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকুন।

এ সময় দেশের চলমান উন্নয়নের ধারা বজায় রাখতে নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ মহাজোটকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

আওয়ামী লীগের প্রবীণ এ নেতা বলেন, উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র। দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আজ প্রমাণিত হয়েছে আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের মানুষ কিছু পায়, দেশের উন্নয়ন, সমৃদ্ধি হয় এবং শান্তি-শৃঙ্খলা বজায় থাকে।

সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলাউদ্দিন, ওয়াসার চেয়ারম্যান অধ্যাপক ড. হাবিবুর রহমান, কৃষি ব্যাংকের ডিএমডি ড. মো. লিয়াকত হোসেন মোড়ল প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.