Ultimate magazine theme for WordPress.

‘উন্নয়ন ও অর্থনৈতিক ধারাকে এগিয়ে নিতে নৌকা মার্কায় ভোট দিতে হবে’

0

ষ্টাফ রিপোর্টার/- মহান বিজয় দিবস উপলক্ষে রোববার সকালে নার্সিং কলেজ প্রাঙ্গণে নার্সিং কলেজ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বকবতব্য রাখেন ঢাকা-৮ আসনের মহাজোট প্রার্থী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন দেশে স্বাধীনতার ধারা, মুক্তিযুদ্ধের ধারা, উন্নয়ন ও অর্থনৈতিক ধারাকে এগিয়ে নিতে দেশবাসীকে আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে। সবাইকে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হতে হবে।
রাশেদ খান মেনন বলেন, ৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতার অর্জনকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করা হয়েছে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত জোটের শাসনামলের লুটপাট-দুঃশাসন ও হাওয়া ভবনের দুর্নীতি মানুষ আর দেখতে চায় না। তাই দেশবাসী মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি মহাজোটকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবে।

নার্সিং কলেজের অধ্যক্ষ ড. জোসিন্তা গোমেজের সভাপতিত্বে আলোচনা সভায় ঢাকা মেডিক্যাল কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. আবু ইউসুফ ফকির, স্বাচিপ নেতা ডা. আলাউদ্দিন, স্বাচিপের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ প্রমুখ বক্তব্য রাখেন।

Leave A Reply

Your email address will not be published.