Ultimate magazine theme for WordPress.

সংখ্যালঘুর জন্য যেন এ নির্বাচন আতঙ্কের না হয়

0

ষ্টাফ রিপোর্টার/- শুক্রবার (১৪ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে আয়োজিত সংবাদ সম্মেলনে আসন্ন নির্বাচনকে সামনে রেখে বা নির্বাচন পরবর্তী সময়ে সংখ্যালঘু সম্প্রদায় যেন নির্যাতনের শিকার না হন, সে বিষয়ে উপযুক্ত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে জাগো হিন্দু পরিষদ নামক একটি সংগঠন।

বক্তারা বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন যেন সবার জন্য আনান্দ বয়ে আনে সে বিষয়ে নজর দিন। কোনো সংখ্যালঘুর জন্য যেন এ নির্বাচন আতঙ্কের না হয়। বেশিরভাগ সময় জাতীয় নির্বাচন সংখ্যালঘুদের জন্য সুফল বয়ে আনেনি। এনেছে নির্যাতন আর আর্তনাদ। অনেকেই ঘরবাড়ি হারিয়ে দেশ ছাড়তে বাধ্য হয়েছে। এবার যেন তেমনটা না হয় এ বিষয়ে নজর রাখতে হবে।
তারা বলেন, একাদশ জাতীয় নির্বাচনে ধর্মীয় সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর অতীতের মতো মঠ-মন্দির, বাড়িঘর, পূর্বপুরুষের ভিটা বাড়িতে হামলা যেন না হয় সেদিকে বিবেচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করুন। দেশ যদি সংখ্যালঘু শূন্য হয়ে যায়, তাহলে অনিবার্যভাবেই হয়তো গণতন্ত্রের পথে নতুন সংকট সৃষ্টি হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাগো হিন্দু পরিষদের সভাপতি সঞ্জয় বনিক, সহ- সভাপতি অভিজিৎ বনিক, সাধারণ সম্পাদক নিতাই দেবনাথ প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.