Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে স্বর্ণের বারসহ বিজিবির হাতে দুই পাচারকারী আটক

0

বেনাপোল থেকে সংবাদদাতা/- শুক্রবার বিকেলে যশোরের বেনাপোল সীমান্ত পথে ভারতে পাচারের সময় পুটখালি সীমান্তের রাজাপুর এলাকা থেকে ধাওয়া করে ৮টি স্বর্ণের বারসহ (৯৩৩শ গ্রাম) রনি আক্তার বাবু (৩০) ও ইয়াকুব আলী (২৬) নামে দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা ।এ সময় ২টি মোটরসাইকেলও জব্দ করা হয়।
আটক রনি আক্তার বাবু বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামের আনিসুরের ছেলে ও ইয়াকুব আলী শার্শা উপজেলার আমলাই গ্রামের আনারুল ইসলামের ছেলে।
২১ বিজিবির পুটখালী ক্যাম্পের সুবেদার লাবলুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় বেনাপোলের পুটখালি সীমান্ত দিয়ে স্বর্ণের একটি বড় চালান ভারতে পাচার হবে। এ খবরে বিজিবি সদস্যরা সীমান্তে নজরদারী বৃদ্ধি করে। বিকেলের দিকে পাচারকারীরা দুটি মোটরসাইকেল নিয়ে সীমান্ত এলাকার দিকে যাওয়ার চেষ্টা করলে তাদের ধাওয়া করে বিজিবির টহল সদস্যরা।
ধাওয়া খেয়ে চোরাচালানীরা মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টাকালে বিজিবি দুইজনকে আটক করলেও বাকিরা পালিয়ে যায়। পরে তাদের শরীর তল্লাশি করে ৮টি স্বর্ণের বার পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্য ৪০ লাখ টাকা।
২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, পাচারকারীদের বিরুদ্ধে মামলা দিয়ে উদ্ধারকৃত স্বর্ণ ও জব্দকৃত মোটরসাইকেল বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.