Ultimate magazine theme for WordPress.

আসন্ন নির্বাচন গণতন্ত্রকে পুনরুদ্ধার করার নির্বাচন

0

ষ্টাফ রিপোর্টার/- ৭১-এ গণতন্ত্রের জন্য আন্দোলন করেছি এবং স্বাধীনতা নিয়ে এসেছি। আসন্ন নির্বাচন সেই গণতন্ত্রকে পুনরুদ্ধার করার নির্বাচন। চারদিক থেকে ধানের শীষের পক্ষে মানুষের যে সাড়া পাওয়া যাচ্ছে তাতে ঐক্যফ্রন্টের বিজয় সুনিশ্চিত।আগামী ৩০ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে ধানের শীষের বিজয় হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন ঢাকা-৭ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী মোস্তফা মহসিন মন্টু।
শুক্রবার আজিমপুর কবরস্থানে পুরান ঢাকার সাবেক সংসদ সদস্য নাসিরউদ্দিন আহমেদ পিন্টুসহ অন্যান্য ঢাকাবাসীর কবর জিয়ারত শেষে আনুষ্ঠানিক নির্বাচনী শুরুর প্রাক্কালে তিনি এসব কথা বলেন।
তিনি অভিযোগ করেন প্রশাসনের ছত্রছায়ায় বিভিন্ন এলাকায় হামলা, মামলা ও গ্রেফতার হচ্ছে। (শুক্রবার) জাতীয় বুদ্ধিজীবি স্মৃতিসৌধে ড. কামাল হোসেনের গাড়ি বহরে হামলা হয়েছে, অনেককে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়েছে, যা অত্যন্ত ন্যাক্কার জনক। মানুষ নির্ভয়ে ভোট কেন্দ্রে যেতে পারলে ধানের শীষের পক্ষে রায় দেবে।
মোস্তফা মহসিন মন্টু বলেন, নির্বাচন কমিশন ও প্রধানমন্ত্রী কথা দিয়েছিলেন তফসিল ঘোষণার পর আর পুলিশী তৎপরতা থাকবে না। কিন্তু তারা কথা রাখছেন না। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নাদিম, যুবদল নেতা জাহিদসহ কয়েকজন নেতাকর্মীকে সেদিন বাসা থেকে বের হওয়ার সময় পুলিশ গ্রেফতার করেছে। এ থেকেই বোঝা যায় তারা সুষ্ঠু নির্বাচন চাচ্ছেন না। তারা জবর দখলের একটা নির্বাচন, চর দখলের নির্বাচন চাচ্ছেন।
বিলম্বে আনুষ্ঠানিক প্রচারণা শুরুর কারণ জানতে চাইলে তিনি বলেন, ঐক্যফ্রন্টের নেতা হিসেবে বিভিন্ন কর্মসূচিতে অংশ নেয়ায় এ রকম হয়েছে। শুক্রবার আজিমপুর পুরাতন কবরস্থান যেখানে পুরান ঢাকার অনেক মুরুব্বি চিরনিদ্রায় শায়িত আছেন তাদের কবর জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন।

Leave A Reply

Your email address will not be published.