Ultimate magazine theme for WordPress.

টসে জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত শ্রীলঙ্কার

0

খেলাধুলা ডেস্ক/- টসে জিতে আগে শ্রীলঙ্কা অনুর্ধ্ব-২৩ দল বোলিংয়ের সিদ্ধান্ত নেয়ায়, আর টসে হেরে ব্যাটিং করতে নেমেছে বাংলাদেশ অনুর্ধ্ব-২৩ দল।ইমার্জিং এশিয়া কাপ ক্রিকেটের সেমিফাইনাল ম্যাচ এটা।
গ্রুপ পর্বে দুই দলই জিতেছে দুইটি করে ম্যাচ। হেড টু হেডে এগিয়ে থাকায় গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে পা রেখেছে বাংলাদেশ। অন্য সেমিফাইনালে লড়ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান।
এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ১ উইকেটে ২ রান। ইনিংসের দ্বিতীয় ওভারেই সাজঘরে ফিরে গিয়েছেন জাকির হাসান। প্রাথমিক ধাক্কা সামাল দেয়ার কাজে নেমেছেন ওপেনার মিজানুর রহমান ও তিন নম্বরে নামা নাজমুল হোসেন শান্ত।
বাংলাদেশ একাদশ: মিজানুর রহমান, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলি রাব্বি, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, নাঈম হাসান, আফিফ হোসেন ধ্রুব, শরীফুল ইসলাম, তানভীর ইসলাম ও শফিউল ইসলাম।
শ্রীলঙ্কা একাদশ: শাম্মু আসনান, কামিন্দু মেন্ডিস, শেহান জয়াসুরিয়া, আভিষকা ফার্নান্দো, হাসিথা বয়াগোডা, সাদুন ভিরাকোডি, আসেলা গুনারাত্নে, লাসিথ এম্বুলদেনিয়া, চামিকা করুনারাত্নে, আসিথা ফার্ন্দানো ও শেহান মাদুশাঙ্কা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.