Ultimate magazine theme for WordPress.

‘আ’ লীগ ও জাপার শাসনামলেই সবচেয়ে বেশি নিরাপদে ছিল হিন্দু সম্প্রদায়’

0

ষ্টাফ রিপোর্টার/- পুরান ঢাকার কলতাবাজারে গণসংযোগ করেন ঢাকা-৬ আসনে মহাজোটের প্রার্থী ও জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ।গণসংযোগের আগে সকালে লাঙ্গলের সমর্থনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগ অায়োজিত এক ছাত্রসমাবেশে বক্তব্য দেন তিনি।
দুপুরে গেন্ডারিয়া থানা অাওয়ামী লীগ অায়োজিত দয়াগঞ্জ মোড়ে এক পথসভায় বক্তব্য দেন কাজী ফিরোজ। সেখান থেকে তিনি মোটরসাইকেল শোভাযাত্রাসহ গেন্ডারিয়া স্কট মন্দিরে যান।
সেখানে তিনি হিন্দু সম্প্রদায়ের কাছে লাঙ্গলে ভোট চেয়ে বলেন, স্বাধীনতার পর অাওয়ামী লীগ ও জাতীয় পার্টির শাসনামলেই হিন্দু সম্প্রদায় সবচেয়ে বেশি নিরাপদে ছিল। সংখ্যালঘুদের বিষয়ে সবসময় সচেতন।

কাজী ফিরোজ বলেন, প্রধানমন্ত্রী বলেছেন- ‘ধর্ম যার যার উৎসব সবার’। এরশাদও হিন্দু সম্প্রদায়ের জন্য অনেক কিছু করেছেন। অাজ জাতির বৃহত্তর স্বার্থে নৌকা-লাঙ্গল এক হয়েছে। শেখ হাসিনার মার্কাও লাঙ্গল, পাশাপাশি এরশাদের মার্কাও নৌকা।
দিনব্যাপী গণসংযোগে অারও উপস্থিত ছিলেন অাওয়ামী লীগের মহানগর নেতা অাবু অাহমেদ মান্নাফী এবং হেদায়াতুল ইসলাম স্বপন, গাজী সাঈদ, অারিফ হোসেন ছোটন, গাজী সারোয়ার বাবু, জাপা কেন্দ্রীয় নেতা হাজী ফারুক, ইসহাক ভূঁইয়া, শারফুদ্দিন অাহমেদ শিপু প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.