Ultimate magazine theme for WordPress.

ঐশী কি পারবেন মিস ওয়ার্ল্ডের মুকুট ছিনিয়ে আনতে?

0

চীনের সানাইয়ায় অনুষ্ঠিত হওয়া বিশ্ব সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড ২০১৮’ ফাইনাল অনুষ্ঠানে ঐশী কি পারবেন মিস ওয়ার্ল্ডের মুকুট ছিনিয়ে আনতে? এ প্রশ্নের উত্তর খুঁজতে ঐশীর দিকে চেয়ে আছে বাংলাদেশ।বাংলাদেশ সময় ৮ ডিসেম্বর, শনিবার বিকেল পাঁচটায় বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠানের মঞ্চে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন ঐশী।বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেওয়ার উদ্দেশে চলতি বছরের নভেম্বরের শুরুর দিকে বাংলাদেশ থেকে চীনের সানাইয়া শহরে উড়াল দিয়েছেন মিস বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী।
মিস ওয়ার্ল্ড বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় ঐশী বলেন, ‘আসসালামু আলাইকুম বাংলাদেশ, আজ চায়নার সময় সন্ধ্যা ৭টা আর বাংলাদেশের সময় বিকেল ৫টায় শুরু হবে মিস ওয়ার্ল্ডের গ্র্যান্ড ফাইনাল। একটু নার্ভাস লাগছে, টেনশনেও আছি। আমরা এখন গ্র্যান্ড ফাইনালের ভেন্যুতে যাচ্ছি। ওখানে আমাদের রিহার্সেল হবে, এরপর মূল অনুষ্ঠান শুরু হবে। আপনারা সবাই অনেক বেশি বেশি দোয়া করুন। আমি যেন সম্মানের সঙ্গে আমার দেশকে তুলে ধরতে পারি। আর ভোটিং-এর যেহেতু সুযোগ আছে। ভোট করুন। আপানাদের ভোট আমাকে অনেক দূর নিয়ে যাবে ইনশাল্লাহ। গ্র্যান্ড ফাইনাল চলার সময় এ ভোট বন্ধ হয়ে যাবে। তাই এর আগে আমাকে বেশি বেশি ভোট করুন।’
‘মিস ওয়ার্ল্ড’ বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় ফেসবুক, মবস্টার অ্যাকাউন্ট ও মিস ওয়ার্ল্ড ওয়েবসাইটে (https://www.missworld.com) প্রতিযোগীদের ভোট দেওয়া যায়।

jannatul-ferdous-oishee_1
মিস আর্মেনিয়া, নেপাল, মালয়েশিয়া ও ইন্দোনেশিয়ার সঙ্গে কমলা রঙের টপ ও গাঢ় নীল রঙের স্কার্টে মিস বাংলাদেশ।
পিরোজপুরের মেয়ে ঐশী। এইচএসসি পাস করে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে এসেছিলেন ঢাকায়। এ সময় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার বিজ্ঞাপন দেখে অংশ নেওয়ার আগ্রহ হয়। সেই আগ্রহ থেকেই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নেন। এরপর ‘মিস বাংলাদেশ’-এর মুকুট জয় করেন তিনি। তারপর নভেম্বরে ‘মিস ওয়ার্ল্ড ২০১৮’ লড়তে বাংলাদেশ থেকে চীনে উড়াল দেন। বিশ্বের ১১৮ জন প্রতিযোগীর সঙ্গে টেক্কা দিয়ে সেরা ৩০ জনের মধ্যে স্থান করে নিয়েছেন ঐশী।
বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশ অংশের অনুমোদিত আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী গণমাধ্যমকে জানান, বাংলাদেশ সময় শনিবার বিকেল পাঁচটায় বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠানটি সরাসরি প্রচার করবে জুম টেলিভিশন।
২০১৭ সালের মিস ওয়ার্ল্ডের ৬৭তম আসরে অংশ নিয়েছিলেন ‘মিস বাংলাদেশ’ করা জেসিয়া ইসলাম। তিনি গ্রুপ সিক্স থেকে বিজয়ী হয়ে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার সেরা ৪০ জনের একজন ছিলেন। সেমি ফাইনাল তালিকা থেকে বাদ পড়েছিল তার নাম।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.