Ultimate magazine theme for WordPress.

‘স্বাধীনতাবিরোধীরা দীর্ঘদিন ক্ষমতায় নেই’

0

ষ্টাফ রিপোর্টার/- বিশিষ্ট অর্থনীতিবিদ কাজী খলীকুজ্জমান আহমদ বলেছেন, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ বাদ দিয়ে বাংলাদেশের মূল্যবোধ সৃষ্টি করা যাবে না। আমাদের প্রতিক্রিয়াশীলদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে। স্বাধীনতাবিরোধীরা দীর্ঘদিন ক্ষমতায় নেই। তারা ঘাপটি মেরে বসে আছে, সুযোগ পেলেই ছোঁ মারবে।

বুধবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে জাগো বাংলা ফাউন্ডেশন আয়োজিত ‘প্রতিক্রিয়াশীল রাজনীতি ও আসন্ন নির্বাচন’ শীর্ষক এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

কাজী খলীকুজ্জমান আহমদ বলেন, আগামী সংসদ নির্বাচন সামনে রেখে ইতোমধ্যে তাদের তৎপরতা দেখা যাচ্ছে। স্বাধীনতার পক্ষের শক্তিকে তাদের রুখতে হবে। বর্তমান সরকারের আমলে দেশের অর্থনীতি অনেক এগিয়েছে। কিন্তু প্রতিক্রিয়াশীল ও স্বাধীনতাবিরোধীরা আগামী নির্বাচনে জয়লাভ করলে দেশ পিছিয়ে যাবে। ধারাবাহিক অর্থনৈতিক উন্নয়নের ধারাও ব্যাহত হবে।

সভায় বক্তারা বলেন, প্রতিক্রিয়াশীল ও স্বাধীনতাবিরোধীরা যদি আগামী নির্বাচনে ক্ষমতায় আসে তাহলে ক্ষতিগ্রস্ত হবে দেশ, জাতি, সর্বোপরি মুক্তিযোদ্ধারা। তাই প্রতিক্রিয়াশীল প্রার্থী ও তার সমর্থকদের নির্বাচনে জয়লাভ ঠেকাতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

জাগো বাংলা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী কবি ও সাংবাদিক নাসির আহমেদের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- বাংলা একাডেমির মহাপরিচালক শামসুজ্জামান খান, যুদ্ধাপরাধ বিশেষজ্ঞ ডা. এম এ হাসান, ওয়ার্ল্ড ইউনিভার্সিটির উপাচার্য ড. আবদুল মান্নান চৌধুরী, ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল কাদের খান প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.