Ultimate magazine theme for WordPress.

‘শেখ হাসিনা আবারও নির্বাচিত হবে’

0

ষ্টাফ রিপোর্টার/- স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, শেখ হাসিনা আবারও নির্বাচিত হবে। আবার ইনশাআল্লাহ আমরা আসিব ফিরে।

বুধবার সচিবালয়ে ‘সাফল্যের জোয়ারে বাংলাদেশের স্বাস্থ্য: বিশ্বের বিস্ময়’ শীর্ষক গ্রন্থের মোড়ক উন্মোচন এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের ১০ বছরের সাফল্য নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিগত ১০ বছরে স্বাস্থ্য খাতে অনেক উন্নয়ন হয়েছে। এ অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার। আমি বিশ্বাস করি, শেখ হাসিনা আবার নির্বাচিত হবে।

তিনি বলেন, স্বাস্থ্য ক্ষেত্রে আমরা যে উন্নয়ন দেখিয়েছি তার জন্য মা-বোনদের কাছে শেখ হাসিনার কাছে একটি করে ভোট চাই। খালেদা জিয়া তার শাসনামলে হেলথ ক্লিনিকগুলো বন্ধ করে দিয়েছিল। আমরা সেগুলো আবার চালু করেছি। এটা আমাদের সরকারের বড় অর্জন। তরুণদের প্রথম ভোট হবে স্বাধীনতার পক্ষের শক্তির পক্ষে।

মোহাম্মদ নাসিম বলেন, নোবেল লরিয়েট ড. অমর্ত্য সেন ২০১৩ সালে লিখেছিলেন, যারা স্বাধীনতার পর বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি হিসেবে আখ্যায়িত করেছিলেন তারা ভাবতেও পারেননি এই বাংলাদেশ একদিন ঝুড়ি থেকে বেরিয়ে এসে সামনে এগিয়ে যাবে। যে দেশ কয়েক দশক আগে অতি দরিদ্র ছিল, তারা স্বাস্থ্য খাতসহ কয়েকটি সামাজিক সূচকে কিভাবে বিস্ময়কর অগ্রগতি অর্জন করলো তা ভেবে দেখা খুবই দরকার।

Leave A Reply

Your email address will not be published.